কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’মাদক ব্যবসায়ীসহ নিহত ৩

0

সিটি নিউজ ডেস্ক :  কক্সবাজার জেলার টেকনাফ ও কুতুবদিয়ায় র‌্যাবের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন মাদক ব্যবসায়ী ও এক জলদস্যু নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১ লাখ ইয়াবা, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার কক্সবাজার-টেকনাফ সড়কের কেরুনতলী এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে নিহত হয় মাদক ব্যবসায়ী আশিক জাহাঙ্গীর (৩২) ও মো. আরিফ হোসেন (৩০)।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদি হাসান জানান, টেকনাফের কেরুনতলী এলাকায় একটি ট্রাকে করে বিপুল পরিমাণ ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই স্থানে ব্যারিকেড দেয়।

এ সময় ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে উপস্থিত র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে তা অমান্য করে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় র‌্যাবও পাল্টা গুলি করলে একপর্যায়ে ট্রাকটি থামে। পরে ট্রাকটি তল্লাশি করে দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, সকালে দ্বীপ এলাকা কুতুবদিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যু দিদারুল ইসলাম (৩২) নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.