নৌকার পক্ষে এক হয়ে কাজ করবো এই শপথ নিতে হবেঃ মোছলেম ‍

0

সিটি নিউজ ডেস্কঃ  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, বিগত ১০ বছর ধরে জননেত্রী শেখ হাসিনার পরিকল্পিত রাষ্ট্র পরিচালনার ফলে স্বাধীনতার ৪৭ বছর পরে এসে আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল এবং মধ্যম আয়ের দেশে পৌঁছতে পেরেছি।

বিএনপি-জামাত জোটের অবাস্তব, হিংস্বাত্মক অদূরদর্শীতার রাজনীতি অতীতে এদেশকে অস্থিতিশীল করে তুলেছিল। তারা বিভিন্ন ষড়যন্ত্র করে ব্যার্থ হয়ে নিজেদের ভুল বুঝতে পেরে নির্বাচনের পথে এলেও বিভিন্ন অজুহাত তুলে নির্বাচনী পরিবেশ বিনষ্ট করে তুলে দেশে সংকট সৃষ্টি করতে তৎপরতা চালাচ্ছে।

এর বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানিয়ে ও সামনের নির্বাচন চ্যালেঞ্জ হিসাবে আখ্যায়িত করে তিনি বলেন কেন্দ্রের সিদ্ধান্ত অবশ্যই মেনে নিতে হবে। নিজের প্রত্যাশা পূরণ বড় কথা নয় শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে না পারলে কষ্টার্জিত অর্জনগুলো নশ্চ্যাৎ হয়ে যাবে। দেশ হবে প্রতিক্রিয়াশীলদের অভয়কেন্দ্র।

স্বাধীনতার চেতনাকে লালন করে, বিশ্ব বাস্তবতার নিরিখে চলমান, আমাদের রাজনীতি দেশ ও জনগণকে উন্নয়ন, মর্যাদা ও ভবিষ্যৎ এর দিক নির্দেশনা দিয়েছে তার থেকে সরে আসার আমাদের কোন সুযোগ নেই। শত ব্যাথা, শত অভিমান, শত প্রতিকূলতা নিয়ে দল, দেশ ও জনগণের স্বার্থে আমাদের দৃঢ় অবস্থান বজায় রাখা সময়ের দাবী। এই সময়ের দাবী পূরণ করা আমাদের প্রধান কর্তব্য হয়ে দাঁড়িয়েছে। নৌকার পক্ষে এক হয়ে কাজ করবো এই শপথ নিতে হবে।

একাদশ জাতীয় নির্বাচনে পটিয়া, চন্দনাইশ, বাঁশখালী ও সাতকানিয়া-লোহাগাড়া আসন হতে নৌকার প্রার্থীদের একযোগে মনোনয়ন পত্র দাখিলের পূর্বে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, নজরুল ইসলাম চৌধুরী এমপি, সামশুল হক চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, প্রফেসর ড. আবু রেজা মো: নেজামুদ্দিন নদভী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান, সহ-সভাপতি এম আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, দ

প্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, স্বাস্থ্য সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম সামশুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর,

বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল গফুর, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, দেবব্রত দাশ, নাছির আহমদ, এ কে আজাদ, চন্দনাইশ পৌরসভা মেয়র মাহবুবুল আলম খোকা, মাস্টার ফরিদুল আহমদ, জসিম উদ্দিন, রেজাউল করিম, দক্ষিণ জেলা শ্রমিক লীগ সভাপতি নুরুল হাকিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোহাম্মদ জোবায়ের, সাধারণ সম্পাদক চৌধুরী মো: গালিব, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন প্রমুখ।

সভা শেষে চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে এই চারটি আসনের নৌকা প্রতিকের পদপ্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.