শাহ আমানতে সোয়া ৪ কেজি স্বর্ণসহ ১জন আটক

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪ কেজি ২৫৬ গ্রাম স্বর্ণসহ একজনকে আটক করা হয়েছে। যার মূল্য প্রায় ১ কোটি ৮০ লাখ টাকা।

আজ রবিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায়  কাস্টমস কর্মকর্তারা দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের (বিজি ১৪৮) একটি ফ্লাইট থেকে এসব স্বর্ণ উদ্ধার করেন।

বিমানবন্দর শাখার সহকারী কাস্টমস কমিশনার মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, কাস্টমস কমিশনার ড. এ কে এম নুরুজ্জামানের দেওয়া তথ্যের ভিত্তিতে দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইটের যাত্রী মো. শওকত আকবরের (পাসপোর্ট নং- বি আর ০৩৯২৩৪৭) ব্যাগের ভিতরে লুকিয়ে রাখা স্বর্ণ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, তাঁর ব্যাগের ফুট মেসেঞ্জার ব্লেন্ডারের মোটর খুলে ৩ কেজি ৪৪০ গ্রাম সিলভার প্রলেপযুক্ত গোল আকৃতির স্বর্ণ পাওয়া যায়। এছাড়া খেলনা পিয়ানো ও ডিভিডি প্লেয়ারের অ্যাডাপ্টারের ভিতর থেকে ৭০০ গ্রাম সিলভার প্রলেপযুক্ত ইংরেজি অক্ষরের ‘ই’ আকৃতির স্বর্ণ এবং যাত্রীর মোবাইল তল্লাশি করে ১টি স্বর্ণবার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা উল্লেখ করে তিনি জানান, যাত্রীসহ মালামাল জব্দ করে পতেঙ্গা থানায় মামলা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.