বিএনপি ভোট প্রভাবিত করছে টাকা দিয়ে

0

সিটি নিউজ ডেস্ক : বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের অন্য রাজনৈতিক দলগুলো কালো টাকা দিয়ে সংসদ নির্বাচনের ভোট প্রভাবিত করার চেষ্টা করছে বলে দাবি করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সাক্ষাৎ শেষে আওয়ামী লীগের প্রতিনিধিদলের প্রধান ও দলের কেন্দ্রীয় নেতা আক্তারুজ্জামান এ দাবি করেন। এর আগে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল ইসি সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ করেন।

আক্তারুজ্জামান বলেন, ‘বিএনপি-জামায়াত জোট নির্বাচন সামনে রেখে কালো টাকা ছড়ানোর পাশাপাশি আওয়ামী লীগ ও মহাজোট নেতাকর্মীদের ওপর সশস্ত্র হামলাও করছে। এ ধরণের সহিংসতা করে উল্টো ইসিতে এসে প্রতিদিন তারা অভিযোগও করছেন। অথচ সত্য হচ্ছে, বিএনপি-জামায়াত জোট দেশে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা করছে। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর ওপরও হামলা চালাচ্ছে।’

তিনি বলেন, ‘মির্জা আব্বাসের দুই কর্মী কালো টাকা ছড়াতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন। মৌলভীবাজারে সুলতান মোহম্মদ মনসুর একজন পুলিশ সদস্যদের ওপর হামলা করেছেন। আজ মঙ্গলবার সকালেই আওয়ামী লীগ প্রার্থী এম এ মোমেনের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জে শামীম ওসমানের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে সশস্ত্র ক্যাডাররা।’

নির্বাচনের দিন যাতে সাংবাদিকরা বিনা বাধায় চলাচল করতে পারে তা নিশ্চিত করতে ইসিকে অনুরোধ করেছেন বলেও জানান আক্তারুজ্জামান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.