নকল ইলেকট্রনিক্স পণ্যে স্টিকার লাগিয়ে জালিয়াতি, আটক ৮

0

সিটিনিউজবিডি : চট্টগ্রামের হাটহাজারী বাস স্টেশন সংলগ্ন আবাসিক এলাকা থেকে বিপুল পরিমান নকল ইলেকট্রনিক্স পণ্যেসহ ৭টি গুদাম আবিষ্কার করেছে পুলিশ। এসময় ২ কোটি টাকা মূল্যের ইলেকট্রনিক্স পণ্য জব্দ করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে বারটা থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত (সাড়ে ৩টা) অভিযানে গুদামের মালিকসহ ৮ জনকে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ।

আটককৃতদের মধ্যে তিন জনের নাম জানা গেছে, তারা হলো- গুদামের মালিক লিটন (৩৫) এবং তার দুই ভাই সুমন (৩১) ও রাজু (২৭)। বাকিরা তাদের গুদামের কর্মচারি ।

হাটহাজারী থানার এএসপি মো. মসিউদদৌলা রেজা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী বাস স্টেশন সংলগ্ন আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ৭টি নকল ইলেকট্রনিক্স পণ্যের গুদাম আবিষ্কার করেছে পুলিশ। এখানে বিদেশ থেকে কম মূল্যে এসব পণ্য আমদানি করে, পরে এসব গুদামে সনি-সিঙ্গার-এলজি-র‌্যাংগসসহ বিভিন্ন আর্ন্তজাতিক ব্রান্ডের স্টিকার লাগিয়ে বাজারে বিক্রয় করে থাকে।’

তিনি আরো বলেন, ‘অভিযান চলছে, তবে এই পর্যন্ত আমরা যে হিসেব পেয়েছি তাতে জব্দকৃত পণ্যের আনুমানিক মূল্য কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে। জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে ফ্রিজ, ফ্যান, আইপিএস, কম্প্রেসার ইত্যাদি। এছাড়া অভিযানে গোডাউনের মালিকসহ ৮ জনকে আটক করা হয়েছে। এই মূহুর্তে শো-রুমে অভিযান চালানোর প্রস্তুতি চলছে। অভিযান শেষে যাচাই বাছাই করে মামলার প্রস্তুতি নেওয়া হবে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.