সীতাকুণ্ডে ট্রেনে কাটা ও সড়ক দূর্ঘটনায় নিহত ২

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে ট্রেনে কাটাপড়ে ও সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। আজ (১৬ জানুয়ারি) বুধবার ফৌজদার হাট স্টেশন ও ভাটিয়ারী এলাকায় পৃথক দুর্ঘটনা দুটি ঘটে। মধ্যে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত যুবকের নাম মিজানুর রহমান (২৩) এর পরিচয় জানা গেলেও ট্রেনে কাটাপড়া যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, সকালে ফৌজদার স্টেশন এলাকাটার রেল লাইন থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ৩০/৩৫ বছর বয়সী এ যুবকের মৃত্যু কিভাবে হয়েছে কেউ বলতে পারছে না। তবে পুলিশ ও এলাকাবাসীর ধারণা চলন্ত ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, সকাল ৭টায় ফৌজদারহাট রেলগেইটে একটি লাশ পড়ে থাকতে দেখা যায়। যুবকটি ট্রেনে কাটা পড়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মুহাম্মদ ইয়ার আলী জানায়, সকাল ৮ টায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে লাশটির এখনো পরিচয় পাওয়া যায়নি।

এদিকে বেলা পৌনে ১২টার দিকে ভাটিয়ারী শহিদ মিনারের সামনে দ্রুতগামী কভার্ডভ্যানের ধাক্কায় মোটর সাইকেল চালক মিজানুর রহমান (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেল আরোহী মোহাম্মদ নবী (৩৭) নামে একজন। নিহত মিজানুরের বাড়ী মাদামবিবির হাট এলাকায়। সে উক্ত এলাকার খায়রুজ্জামান কেরানীর বাড়ীর আবুল মুনসুরের পুত্র।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.