কোতোয়ালীর মোড়ে কাভার্ডভ্যান চাপায় কলেজে ছাত্রী নিহত

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী মোড়ে রাস্তা পার হতে গিয়ে কাভার্ডভ্যান চাপায় কলেজ ছাত্রী সোমা বড়ুয়া (১৮) নিহত হয়েছেন। ঘটনার পর পুলিশ কাভার্ডভ্যানটি আটক ও চালক মো. জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে।

আজ বুধবার (১৬ জানুয়ারী) সকাল ১০ টায় এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন কাভার্ডভ্যান চালক জসিমকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহত ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজও কলেজের উদ্দেশে বাসা থেকে বের হন সোমা। বাস থেকে কোতোয়ালি মোড়ে নামেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান এসে তাঁকে চাপা দিলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

নিহত সোমা বড়ুয়া চট্টগ্রাম সরকারী সিটি বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। তিনি নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যালস্থ বড়ুয়া পাড়ার রুপায়ন বড়ুয়া মেয়ে।

দুর্ঘটনার পর সিটি কলেজের শিক্ষার্থীরা কিছু সময়ের জন্য কোতোয়ালী থানার সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছে। বলে শিক্ষার্থীরা জানায়।

কোতোয়ালী থানার এসআই) সজল দাশ জানান, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক) কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটেছে। আমরা কাভার্ডভ্যানের চালককে আটক করেছি। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখা যায়, সোমার স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে আশপাশের পরিবেশ। লাশ ঘরের সামনে সোমার মা কুমকুম বড়ুয়াকে বুকে চেপে রেখে কান্না থামানোর চেষ্টা করছেন স্বজনরা। কিন্তু কোনোমতেই তার কান্না থামছে না। খবর পেয়ে সোমার সহপাঠীরাও হাসপাতালে ভিড় করেন।

এদিকে সোমার সহপাঠীরা বন্ধুকে হারিয়ে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছেন। নগরে দিনের বেলায় ট্রাক-কাভার্ড ভ্যান চলাচল বন্ধে আইন কার্যকর করার জন্য মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.