ধর্মানুভূতিতে আঘাতঃ মাহমুদুল ইসলামের বিরুদ্ধে সমন

0

  
বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীতে সম্প্রতি দূর্গোৎসব চলাকালে পূজামন্ডপ পরিদর্শনকালে তার বক্তব্যে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে সমন জারি করেছে বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

আজ মঙ্গলবার (২২ জানুয়ারী) বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ মাইনুল ইসলাম এই সমন জারির আদেশ প্রদান করেন। মামলার শুনানীতে বাদী পক্ষের কৌশুলী ছিলেন এডভোকেট নুরুল আবছার, দীপংকর দে ও তোফাইল বিন হোছাইন।

আদালত ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গা পূজা মন্ডপ পরিদর্শনকালে পশ্চিম চেচুরিয়া শীলপাড়ার একটি দূর্গাপূজা মন্ডপে বক্তব্য প্রদানকালে নিজেকে দেবী দূর্গার ১০ হাতের সাথে তুলনা করে নিজেরও ১১ হাত বলে বক্তব্য প্রদান করেন সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী।

এরই প্রেক্ষিতে ২০১৮ সালের ২৪ অক্টোবর বাঁশখালী উপজেলা পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম সম্পাদক স্বপন দাশ বাদী হয়ে মাহমুদুল ইসলামকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। এই মামলার প্রেক্ষিতে মঙ্গলবার বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধে সমন জারির আদেশ প্রদান করেন। আগামী ১২ মার্চ মাহমুদুল ইসলাম চৌধুরীকে আদালতে হাজির হওয়ার জন্য আদেশ প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.