নগরীর সড়কের নরক যন্ত্রণা হতে মুক্তি দাবি 

0

কারেন্ট টাইমসঃ হালিশহর পোর্ট কানেকটিং রোড ব্যবসায়ী ও এলাকাবাসীকে মানবিক বিপর্যয় থেকে রক্ষা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানিয়েছেন আগ্রাবাদ হালিশহরবাসী ও ব্যবসায়ীরা।

শনিবার সকালে অনুষ্ঠিত এক মানববন্ধনে বক্তারা বলেন, গ্রীণ ও গ্রীণ সিটি করার লক্ষ্যে চট্টগ্রামের অত্যন্ত গুরত্বপূর্ণ সড়ক হালিশহর পোর্ট কানেকটিং রোডটি ঠিকাদারের অযোগ্যতায় ও গাফিলতির কারণে উন্নয়ন কাজ চলছে ধীর গতিতে। দীর্ঘ ২ বছর ধরে অলংকার থেকে নিমতলা মোড় পর্যন্ত সড়কটি ব্যবহার অনুপযোগী হয়ে পড়লে চসিক উন্নয়ন কাজে হাত দিলে অদক্ষ ঠিকাদার প্রতিষ্ঠানটি কাজ পায়। এ কারণে উন্নয়নের বদলে এলাকাবাসি সড়কের নরক যন্ত্রণা হতে অতিদ্রুত মুক্তি পাওয়ার লক্ষ্যে বার বার সংশ্লিষ্টদের কাছে জোর দাবি জানিয়ে আসছে।

চসিকের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন তদারকি করলে ২-৩ দিন উন্নয়নের কাজ দ্রুত এগিয়ে চলে আবারও পুনরায় ধীর গতিতে কাজ চলে। তাই অত্র এলাকার ব্যবসায়ী সমাজ ও এলাকাবাসি মানবেতর জীবন যাপন করছে। আবাসিক এলাকায় বসবাসকারীরা অন্যত্র চলে যাচ্ছে ও ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে প্রতিদিন লোকসান গুনছে। তাই অনতিবিলম্বে আগ্রাবাদ হালিশহরবাসীকে মানবেতর জীবন যাপন হতে মুক্তি দেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে জোর দাবি জানান।

হালিশহর পোর্ট কানেকটিং রোড ব্যবসায়ী ও এলাকাবাসির উদ্যোগে হালিশহর বড়পুলে মানববন্ধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, লায়ন মোঃ রাকিব, এস এম সায়েম শিপলু, ইউসুফ আলী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল আমিন রাজা, এম এ জলিল, বশির আহমেদ, ওসমান গণি চৌধুরী, ডাঃ এনায়েতুর রহমান, এস এম সাইফুল রহমান, এম এ কাদের, মোঃ সেলিম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.