পটিয়ায় চেয়ারম্যান প্রার্থী হলেন বিএনপি নেত্রী জলি

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম নিয়েছেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিএনপি নেত্রী আফরোজা বেগম জলি।

রবিবার দুপুরে রির্টানিং অফিসার ও পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেছেন। এই সময় পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ছৈয়দ মো. আবু সাঈদ উপস্থিত ছিলেন। ফরম সংগ্রহকালে উপস্থিত ছিলেন জলির ছোট বোনের ছেলে ফাহিম ফরহাদ ও জলির মেয়ে মেহেরুন্নেছা।

২০১৪ সালের ২৭ ফেব্রুয়ারী পটিয়া উপজেলা পরিষদের নির্বাচনে হাসঁ প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিজয়ী হন। ওই সময়ে তিনি বিএনপি দলীয় সমর্থন নিয়ে নির্বাচনে লড়াই করেন। নির্বাচনের বেশ কিছুদিন আগে তিনি পটিয়া আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ ও জেলা বিএনপির সাবেক সেক্রেটারী গাজী মুহাম্মদ শাহজাহান জুয়েলের হাতে ফুল দিয়ে বিএনপিতে যোগদান করেন। এর আগে তিনি উপজেলা বঙ্গমাতা ফজুলেতুন্নেছা দু:স্থ মহিলা কেন্দ্রের সাধারণ সম্পাদকের দায়িত্বের পাশাপাশি ছনহরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার ছিলেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপির নেত্রী আফরোজা বেগম জলি বলেন, দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে মূলত নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছি। আমি শুধু বিএনপি নয়, আওয়ামী লীগ, জাপা ও সকল দল মতের সমর্থনের উপর নির্ভর করে নির্বাচনে অংশ নিচ্ছি। সুষ্ঠভাবে নির্বাচন হলে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান অবশ্যই নির্বাচিত হবেন বলে প্রত্যাশা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.