তৃণমূল এনডিএমের ৩১ নেতাকর্মীর পদত্যাগ

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  তৃণমূল এনডিএম থেকে প্রায় ৩১ নেতাকর্মী পদত্যাগ করেছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে সংবাদ পত্রে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মো: রফিকুল ইসলাম মিয়া, স্থায়ী কমিটির সদস্য মো: আবুল বশর চৌধুরী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো: আবছার উদ্দিন ও কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো: এমরান চৌধুরীসহ তৃণমূল এনডিএম নেতাকর্মীরা পদত্যাগ করেন।

তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম জেলার আহবায়ক তৎকালীন দল থেকে বহিস্কৃত নেতা খোকন চৌধুরীর গঠিত তৃণমূল এন.ডি.এম (নিবন্ধনহীন) থেকে দলের চেয়ারম্যানের অশুভ আচরণ ও কান্ডজ্ঞানহীন অযোগ্য নেতৃত্বের কারণে এবং বেআইনী কার্যকলাপের প্রতিবাদে একযোগে পদত্যাগের ঘোষণা দেন।

কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো: এমরান চৌধুরী বলেন, ‘আমরা দীর্ঘদিন তৃণমূল এনডিএম’র সঙ্গে ছিলাম। আমাদের সঙ্গে তাদের স্বে”ছাচারিতা ও অসামঞ্জস্য কার্যকলাপের কারণে আমরা ৩১ নেতাকর্মী একযোগে পদত্যাগ করলাম।’

কয়েক মাসে তৃণমূল এনডিএমের প্রায় ৩১ শীর্ষনেতা একযোগে পদত্যাগ করেছেন। পদত্যাগের কারণ হিসেবে তারা বলেন, দলের শীর্ষ নেতার স্বে”ছাচারিতার কারণেই তারা দল ছাড়ছেন। সর্বশেষ শহীদ মিনারে পুষ্পার্ঘ দেওয়া নিয়ে দলের অভ্যন্তরে দ্ব›দ্ব দেখা দেয়। এসবের জেরে তৃণমূল এনডিএমের নেতাকর্মীদের পদত্যাগের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সংবাদ পত্রে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তৃণমূল এন.ডি.এম এর চেয়ারম্যান খোকন চৌধুরীর অনিয়মের কারণ দেখিয়ে তারা পদত্যাগ করেছেন বলেও জানান।

পদত্যাগী অন্য নেতারা হচ্ছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা সদস্য সচিব মোহাম্মদ কে এম ফয়েজ উদ্দীন, সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা সদস্য সচিব মোহাম্মদ ওবায়েদ উল্লাহ, সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ বোরহান উদ্দীন সুমন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ডবলমুরিং থানার প্রস্তাবিত আহবায়ক মোহাম্মদ কামরুল ইসলাম শামীম, সাতকানিয়া উপজেলার সাবেক প্রস্তাবিত আহবায়ক, চট্টগ্রাম দক্ষিণ জেলার যুগ্ম আহাবয়ক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ মামুনুর রশীদ, আনোয়ারা উপজেলার প্রস্তাবিত আহবায়ক, চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ নাজিম উদ্দীন, আনোয়ারা উপজেলার প্রস্তাবিত সদস্য সচিব ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহাম্মদ নুরুল ইসলাম, আনোয়ারা উপজেলার যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ জাহেদুল ইসলাম, চট্টগ্রাম জেলার যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রস্তাবিত আহবায়ক মোহাম্মদ শাহবুদ্দীন, সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সদস্য সচিব ও আনোয়ার উপজেলার যুগ্ম আহবায়ক মোহাম্মদ সেলিম উল্লাহ, চট্টগ্রাম উত্তর জেলার প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ জাহেদ, চট্টগ্রাম উত্তর জেলার প্রস্তাবিত সদস্য সচিব ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ লুৎফুর হায়াত খান, বাকলিয়া থানা আহবায়ক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ সেলিম উদ্দীন, পতেঙ্গা থানা প্রস্তাবিত আহবায়ক ও চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ তাজুল ইসলাম, ইপিজেড থানার যুগ্ম আহবায়ক, চট্টগ্রাম জেলার নির্বাহী সদস্য মোহাম্মদ রিপন, ডবলমুরিং থানার সদস্য মোহাম্মদ জামিল হোসেন, ডবলমুরিং থানার সদস্য মোহাম্মদ আরিফ হোসেন, ডবলমুরিং থানার সদস্য মোছাম্মৎ রেহানা আক্তার বানু, ডবলমুরিং থানার সদস্য মোহাম্মদ ফেরদৌস, চট্টগ্রাম জেলা সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম, চট্টগ্রাম জেলা সদস্য মোহাম্মদ মোজাম্মেল হক, চট্টগ্রাম মহানগর সদস্য মোহাম্মদ আলমগীর, চট্টগ্রাম মহানগর সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন, কর্ণফুলী থানার প্রস্তাবিত আহবায়ক মোহাম্মদ শামসুল ইসলাম, আনোয়ারা উপজেলার যুগ্ম আহবায়ক মোহাম্মদ জাহেদুর রশিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এহসানুল করিম চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.