আহত নায়ক অনন্ত জলিলকে থাইল্যান্ডে নেওয়া হয়েছে 

0

সিটি নিউজ ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল শুটিংএ উট থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন। জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’ ছবির শ্যুটিং চলছে ইরানে। ছবিটির শুটিং করতে গিয়ে উটের পিঠ থেকে পড়ে আহত হয়েছেন তিনি। চিকিৎসক ইরানের গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে থাইল্যান্ড নেওয়া হয়েছে।

বর্তমানে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি তিনি। এই তথ্য নিশ্চিত করেছেন ‘দিন-দ্য ডে’ ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ।

তিনি জানান, আহত হলে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনন্ত জলিলকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে নিয়ে যাওয়া হয়।

তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়। তাই আপাতত ‘দিন-দ্য ডে’ ছবির শুটিং স্থগিত করা হয়েছে। অসুস্থ শরীর নিয়ে ইতোমধ্যে অনন্ত জালিল বাংলাদেশে এসে পৌচেছেন বলেও জানান তিনি।

জানা গেছে, দেশে ফেরার পর তাঁর বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন ঢাকাই ছবির এ আলোচিত নায়ক।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবি ‘দিন দ্য ডে। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত। ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.