মাদকের আখড়ায় নান্দনিক সুপার মার্কেট উদ্বোধন

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রামের মাদকের আখড়া খ্যাত আইন ফ্যাক্টরী রোডের বরিশাল কলোনী। দীর্ঘদিন এই কলোনীতে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ এর নিরাপদ আস্তানা হিসেবে পরিচিত থাকলেও রেলওয়ের উচ্ছেদ অভিযানের পর গড়ে তোলা হয়েছে নান্দনিক সুপার মার্কেট। মার্কেটের নাম দেয়া হয়েছে শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেট।

আজ বুধবার (২০ মার্চ) সকাল ১০টায় আইস ফ্যাক্টরী রোডে নব নির্মিত শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেটের দোকান বরাদ্দ মেলার শুভ উদ্বোধন প্রধান অতিথি চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।

বিশিষ্ট ব্যবসায়ী সাবেক কাউন্সিলর আইসফ্যাক্টরী রোড দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি জহির আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এন এ এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী আয়ুব আলী, আইসফ্যাক্টরী রোডের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক মনজুর কাদের মঞ্জু, সমাজ সেবক ও কলামিষ্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল, বিশিষ্ট ব্যবসায়ী সেলিমুর রশীদ, জানে আলম, মোশারফ হোসেন লিটন প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব আলী আব্বাস বলেন, এক সময়ের মাদকের আস্তানা খ্যাত বরিশাল কলোনী আজ একটি নান্দনিক সুপার মার্কেটে রূপ নিয়েছে। এতে করে মাদক যেমন উৎখাত হয়েছে তেমনি সকল অন্যায় ও অপরাধ এই এলাকা থেকে উৎখাত হবে। তিনি স্বাধীনতার এই মাসে উন্নয়নের অগ্রযাত্রায় শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেট অগ্রনি ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.