অভিনব কায়দায় ৩২০০ পিচ ইয়াবাসহ আটক ১

0

কফিল উদ্দিন, কক্সবাজার : উখিয়ার কুতুপালং বুড়ির ঘর এলাকায় কক্সবাজার গামী একটি মাইক্রোবাসে তল্লাসি চালিয়ে ৩২ শত পিচ ইয়াবা সহ পুলিশ পাচারকারী মোঃ সেলিম (৩০) কে আটক করেছে পুলিশ।

স্থানীয় সময় বুধবার সকাল ১১ টায় তাকে আটক করা হয়। সে টেকনাফ উপজেলার হোইক্ষ্যং ইউনিয়নের কাঞ্জন পাড়া গ্রামের মৃত আব্দ ছফির ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছেন, কক্সবাজার নিয়ে যাওয়ার উদ্দেশ্য মাইক্রোবাসে দুটি ডেকসিতে অভিনব কায়দায় রসির ভিতর মোড়ানো অবস্থায় রাখা হয় ইয়াবা গুলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারীকে আটক করলে ও গাড়ীর চালক পালিয়ে যায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১০ লক্ষ্যধিক টাকা ।

উখিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ হাবিবুর রহমান জানান, থানার উপ পরিদর্শক মোঃ জায়েদ নুরের নেতৃত্বে একদল পুলিশ ইয়াবা আসছে খবর পেয়ে কুতুপালং বুড়ির ঘর এলাকায় থানার উপ পরিদর্শক মোঃ শাহাজান কামাল, মোঃ মাজেদুল ইসলাম, সহকারী উপ পরিদর্শক রনজিত উৎপেতে থাকে। হঠাৎ করে টেকনাফ থেকে চলে আসা একটি মাইক্রোবাস পুলিশের উপস্তিতি টের পেয়ে চালক পালিয়ে গেলে ও গাড়ীর হেলফারকে আটক করে ৩২শত পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে নিচ্ছিত করেন। তিনি আর জানান এ ব্যাপারে উখিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.