অবশেষে শপথ নিতে যাচ্ছেন মোকাব্বির

0

সিটি নিউজ ডেস্কঃ অবশেষে সংসদ সদস্য হিসেবে শপথ নিতে যাচ্ছেন গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান।তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নিতে জাতীয় সংসদের স্পীকারের কাছে চিঠি দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মোকাব্বির খান নিজেই। দলীয় সিদ্ধান্ত অনুসারেই শপথের জন্য স্পিকারকে চিঠি দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

আজ সোমবার (১ এপ্রিল) বেলা ৩টায় গণফোরামের প্যাডে পাঠানো চিঠিতে তিনি দু-এক দিনের মধ্যে শপথ নেওয়ার আগ্রহের কথা জানান। স্পিকার তাঁকে মঙ্গলবার বেলা ১২টায় শপথ গ্রহণের জন্য সময় দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আটটি আসনে জয়লাভ করে জাতীয় ঐক্যফ্রন্ট। এর মধ্যে বিএনপি ছয়টি ও গণফোরাম দুটি আসন পায়। গণফোরামের সুলতান মনসুর মৌলভীবাজার-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে লড়ে নির্বাচিত হন।

গত ৭ মার্চ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেওয়ায় তাঁকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়। একইদিন মোকাব্বির খানের শপথ নেওয়ার কথা থাকলেও আগের দিন সে সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি।

এদিকে মোকাব্বির খানের শপথ নেয়ার সিদ্ধান্তে সুলতান মনসুরের সিদ্ধান্ত যে সঠিক ছিল সেটাই প্রমানিত হয়েছে বলে রাজনৈতিক বিশ্লেকরা মনে করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.