রিজভী বললেন খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হচ্ছে

0

সিটি নিউজ ডেস্কঃ দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়াকে হাসপাতালে চিকিৎসার নামে স্লো পয়জনিং করা হচ্ছে কিনা—এমন আশঙ্কা প্রকাশ করেছেন।

আজ বুধবার (৩ মার্চ) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র শবে মিরাজ উপলক্ষে বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সুস্থ অবস্থায় বেগম জিয়া কারাগারে গিয়েছিলেন। আজকে তিনি মারাত্মক অসুস্থ, তাকে হুইল চেয়ার ব্যবহার করতে হচ্ছে। আমাদের কাছে ভয় হচ্ছে সরকার কারাগারের মধ্যে তাকে চিকিৎসার নামে অন্য কিছু করছেন কি না? তাকে স্লো পয়জনিং করা হচ্ছে কিনা—এখন জনমনে এমন প্রশ্ন দেখা দিয়েছে। আজকে তিনি এত গুরুতর অসুস্থ হলেন কীভাবে?

তিনি বলেন, বিচারের দায়িত্ব নিয়েছেন থানার ওসিরা। মাননীয় আদালত বলেছেন, থানার ওসিরা যদি থানার মধ্যে আদালত বসিয়ে বিচার কার্যক্রম পরিচালনা করেন তাহলে আদালতের দরকার কি? আমি মাননীয় আদালতকে বলবো, এটা তো অনেক দিন থেকেই পরিকল্পিতভাবে করা হচ্ছে, যেখানে জনগণ কোনো ফ্যাক্টর নয় জনগণ কোনো শক্তি নয়।

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যায়ের ডাক্তারদের সমালোচনা করে রিজভী বলেন, বেগম জিয়া কারাগারে থাকা অবস্থায় সরকারি ডাক্তার অনেকেই গিয়েছেন, গিয়ে বলেছেন তিনি অত্যন্ত অসুস্থ। এখন তিন হাসপাতালে আসার সাথে সাথেই সেখানকার পরিচালক বলে দিলেন, তিনি খুব একটা অসুস্থ নন। কোনো রকম পরীক্ষা হলো না, কোনো ধরনের ডায়াগনোসিস হলো না; কিন্তু পরিচালক বলে দিলেন তার অসুস্থতা গুরুতর নয়।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.