সিএনজি-অটোরিকশা ধর্মঘট প্রত্যাহার

0

সিটিনিউজবিডি : চট্রগ্রাম নগরীতে সিএনজি অটোরিকশা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে সিএনজি অটোরিকশা বেবিটেক্সি মালিক-চালক ঐক্য পরিষদ। বৃহস্পতিবার বেলা সাড়ে বারটার দিকে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন সংগঠনটির নেতারা।

বুধবার সকাল থেকে আটদফা দাবিতে চট্টগ্রামে ধর্মঘট পালন করে আসছিল সংগঠনটি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সিএনজি অটোরিকশা বেবিটেক্সি মালিক-চালক ঐক্য পরিষদ নেতাদের সঙ্গে বৈঠকে বসেন নগর পুলিশ কমিশনার আবদুল জলিল মণ্ডল। তিনি তাদের দাবিগুলো সহানুভূতির সঙ্গে বিবেচনার আশ্বাস দেন। বৈঠকে শেষে বেলা সাড়ে ১২টার দিকে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন সংগঠনটির নেতারা।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহীদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএনজি অটোরিকশা বেবিটেক্সি মালিক-চালক ঐক্য পরিষদের দাবিগুলো হলো- নম্বরবিহীন সিএনজি অটোরিকশায় স্টিকার বাণিজ্য বন্ধ, প্রশাসনের অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, নিরক্ষর চালকদের মাঠ পর্যায়ে যাচাই বাছাইয়ের মাধ্যমে লাইসেন্স প্রদান, বিআরটিএ’র দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, নগরীতে পার্কিং ব্যবস্থা না করায় পর্যন্ত নো পার্কিং মামলা বন্ধ, কাগজ যাচাইয়ের নামে পুলিশি হয়রানি বন্ধ, ট্রাফিক সার্জেন্টদের দেয়া মামলার টাকা ব্যাংকে জমা দেওয়ার ব্যবস্থা করা, স্টিকার বাণিজ্যকারীদের আইনের আওতায় আনা এবং আরটিসি কমিটিতে অটোরিকশা মালিক ঐক্য পরিষদের প্রতিনিধি অন্তর্ভূক্ত করা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.