বাকিলয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আসামী শাহ আলম নিহত

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম নগরের বাকলিয়া এলাকায় গতকাল শনিবার রাতে ঘরে ঢুকে গুলি করে বুবলী আক্তারের হত্যাকারী শাহ আলম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। রোববার ১২ মে সকালে বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদীর পাড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) চার পুলিশ সদস্য।

বুবলি খুনের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- নিহত শাহ আলমের ভাই নুরুল আলম ও সহযোগী মো. নবী।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, গৃহবধূ বুবলি খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, শাহ আলমকে গ্রেফতারে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে শাহ আলম ও তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় শাহ আলমকে পাওয়া যায়। এ ঘটনায় ওসি নেজাম উদ্দিনসহ চার পুলিশ সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান শাহ মুহাম্মদ আবদুর রউফ।

উদ্ধার হওয়া পিস্তলটি দিয়ে বুবলি আক্তারকে গুলি করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রাত ১০টার দিকে নগরীর বাকলিয়া থানার বজ্রঘোনা এলাকায় ঘরে ঢুকে বুবলি আক্তারকে গুলি করে হত্যা করে শাহ আলম। নিহত বুবলি আক্তার আকরাম হোসেনের স্ত্রী।

বুবলী কয়েক দিন আগে বাবার বাড়ি বজ্রঘোনার এই বাসায় বেড়াতে আসেন। শাহ আলম নামে এলাকার এক সন্ত্রাসীর সঙ্গে হাছান নামে তাদের এক আত্মীয়ের বিরোধ চলছিল। সেই সূত্র ধরে শাহ আলম রাতে হাছানকে খুঁজতে বুবলীদের বাসায় আসে। তাকে না পেয়ে সে বুবলীর ভাই রুবেলের দিকে বন্দুক তাক করে। এ সময় বুবলী তাকে আটকাতে গেলে গুলিবর্ষণ করে শাহ আলম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.