হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানালেন খালেদা

0

সিটিনিউজবিডি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে শনিবার পৌনে ১২টায় বিএনপির দফতর বিভাগের একটি প্রতিনিধি দল চেয়ারপারসনের পক্ষ থেকে শুভেচ্ছাস্বরূপ বিশেষ ঈদ কার্ড পৌঁছে দেন।

দলীয় প্রধানের শুভেচ্ছা কার্ড বহনকারী বিএনপির প্রতিনিধি দলে ছিলেন দলটির সহ-দফতর সম্পাদক আব্দুল লফিফ জনি, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম প্রমুখ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সেকান্দার আলীর কাছে ঈদ কার্ড তুলে দেন আব্দুল লতিফ জনি। এ সময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক অহিদুজ্জামান ও সুশান্ত বাইন।

শুভেচ্ছা কার্ড প্রদানের পর আসাদুল করিম শাহীন সাংবাদিকদের বলেন, ‘আমরা কেবল কার্ড দিতে আসিনি। বাংলাদেশের রাজনীতির ভবিষ্যৎ বার্তা নিয়ে এসেছি। সেই বার্তা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন।’

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে আওয়ামী লীগের পক্ষে সহ-সম্পাদক মো. সিকান্দার আলী, সুশান্ত কুমার বাইন এবং কেএম ওয়াহিদুর রহমান দলের সভানেত্রীর পক্ষ থেকে বিএনপি চেয়ারপারসনকে শুভেচ্ছা কার্ড পৌঁছিয়ে দেন।

শুভেচ্ছা কার্ড গ্রহণ করেন বিএনপির মুখপাত্র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.