রিজভী বের না হলে টেনে টেনেহিঁচড়ে রাস্তায় নামানো হবেঃ ছাত্রদল

0

সিটি নিউজ ডেস্কঃ  রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে থাকা দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর ১৫ জন সমর্থককে পিটিয়ে বের করে দিয়েছেন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। তাঁরা রিজভীকেও কার্যালয় ছেড়ে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে বলেছেন। বিক্ষুব্ধরা বলেছেন, রিজভী যদি সম্মানের সঙ্গে বের না হন, তাহলে তাঁকে টেনেহিঁচড়ে রাস্তায় নামানো হবে- এমন হুমকি দিয়েছেন ছাত্রদলের সাবেকরা।

আজ মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টার পর ছাত্রদলের বিদ্রোহীরা কার্যালয়ের মূল ফটকের তালা খুলে ভেতরে প্রবেশ করে। কিছু সময় পর ভেতর থেকে ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নের অনুসারীদের বের করে আনতে দেখা যায়। এ সময় বাইরে থাকা নেতাকর্মীরা তাদের কিল ঘুষি লাথি মারেন। সর্বশেষ নয়নকে বের করা আনা হয়। গেটের সামনে বিক্ষুব্ধরা নয়নকেও কিল-ঘুষি মারতে থাকেন। পরে ছাত্রদলেরই কয়েকজন তাঁকে সেখান থেকে উদ্ধার করে সিএনজিচালিত একটি অটোরিকশাতে তুলে দেন।

বিক্ষুব্ধরা জানান, নয়ন তাঁর দলবল নিয়ে সকাল থেকে কার্যালয়ে অবস্থানরত দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে পাহাড়া দিচ্ছিলেন। তাই তাঁকে বের করে দেওয়া হলো।

কার্যালয়ের ভেতরে থাকা কয়েকজন জানিয়েছেন, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভীর সঙ্গে বাকবিতণ্ডা চলছে। রিজভী যদি সম্মানের সঙ্গে বের না হন, তাহলে তাঁকে টেনেহিঁচড়ে রাস্তায় নামানো হবে- এমন হুমকি দিয়েছেন ছাত্রদলের সাবেকরা।

এর আগে আজ বেলা ১১টার দিকে সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে রিজভীকে রেখেই তালা লাগিয়ে দেন। তারা বিএনপির সিনিয়র নেতা বরকত উল্লাহ ভুলু, শহীধ উদ্দিন চৌধুরী এ্যানি, মোশাররফ হোসেন এর সাথেও দুর্ব্যবহার করেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.