চুটিয়ে প্রেম থেকে পরিণয়

0

সিটি নিউজ : ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান। নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই তিনি নিয়মিত অভিনয় করছেন। গত তিন মাস থেকে তিনি জান্নাত ফেরদৌসের সঙ্গে চুটিয়ে প্রেম করে আসছিলেন। এবার সেই প্রেম গড়ালো শুভ পরিণয়ে।

গত ১১ জুন সন্ধ্যায় মিরপুরের একটি বাসায় দুই পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে তাসকিন-ফেরদৌসের বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের খবর নিশ্চিত করেছেন বর নিজেই। এ প্রসঙ্গে তাসকিন বলেন, ‘প্রায় আটমাস আগে একটি অনুষ্ঠানে জান্নাতের সঙ্গে আমার প্রথম দেখা। সেখানেই পরিচয়। এরপর ফোন নাম্বার আদান প্রদান হয়। টুকটাক কথাবার্তা চলতে চলতে প্রেম হয়ে যায়। গত তিন মাস ধরে প্রেমের পর দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি। আগামী দুই মাসের মধ্যে বড় পরিসরে আয়োজন করে বন্ধু, পরিজন সবাইকে আমন্ত্রণ জানাবো।’

জান্নাত ফেরদৌস ইতালির মিলান শহরে থাকেন। দুই ভাইয়ের একমাত্র বোন তিনি। তার শৈশব, কৈশর, তারুণ্য ইতালিতে কেটেছে। বিজ্ঞান নিয়ে লেখাপড়া করছেন মিলানে। ২০১৭ সালের শেষ দিকে মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। এই সিনেমার প্রসঙ্গ উঠলেই খল অভিনেতা তাসকিনের নাম চলে আসে। খল চরিত্রে অভিনয় করে তাসকিন মুগ্ধ করেছেন অসংখ্য দর্শক। এরপর সর্বশেষ চলতি বছর তার ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় তাকে নায়কের ভূমিকায় দেখা গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.