বাঁশখালীতে সিএনজি ছিনতাইকারী ও ইয়াবা বিক্রেতা আটক

0

সিটি নিউজঃ বাঁশখালী থানান পুলিশ অভিযান চালিয়ে চালককে ছুরিকাঘাত করে সিএনজি ছিনতাইকারী শীলকুপ আঞ্জুমানপাড়ার আবদু রহিম (১৮) এবং পুকুরিয়ায় কুলিং কর্ণার ব্যবসায় আড়ালে ইয়াবা বিক্রি করায় মোঃ তৌহিদুল ইসলা কে আটক করেছে ।

জানা যায় পুর্ব বড়ঘোনা এলাকার আব্দু ছালামের পুত্র সিএনজি চালক মো: আমিন (২৬) সারদির সিএনজি চালিয়ে বিকালে চাম্বল বাজারে আসলে শীলকুপের আব্দু জব্বারের পুত্র আব্দুর রহিম(১৮) ও পৌরসভার বদর খোলা এলাকার আব্দু জব্বার মাঝির পুত্র হেলালা উদ্দিন (২৪) মহিলা যাত্রী নিয়ে রিজার্ভ যাওয়ার নাম করে চাম্বল সিএনজি ষ্টেশন থেকে যাত্রীবেশে সিএনজি ছিনতাই করার উদ্দেশ্যে শীলকুপের মধ্যরাপাড়া ৯নং ওয়ার্ড মৌলয়কুম পুকুর পাড় নামক স্থানে নিয়ে যায় ।

সেখানে পূর্ব থেকে অপেক্ষারত নাছির উদ্দিন (১৯), রিয়াজ উদ্দিন (১৯), সিএনজি গাড়ি গতিরোধ করে সিএনজি গাড়ি হইতে চালক আমিনকে নামাইয়া সিএনজি ছিনতাই করার লক্ষ্যে তাকে মৃত্যুর ভয় দেখাইয়া ধারলো ছুরি গলায় ধরে গলার সামনের দিকে ছুরিদ্বারা আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে। এ সময় তার শোরচিৎকার ছিনতাইকরীগণ সিএনজিসহ পালানোর চেষ্টা করলে আশপাশের বাড়ি হইতে লোকজন দৌড়াইয়া ছিনতাইকারী আব্দুর রহিমকে আটক করে।

এ সময় অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আটকৃত ছিনতাইকারীর নিকট থেকে সিএনজি উদ্ধার করে এবং আমিনকে রক্তাক্ত জখম অবস্থায় চিকিৎসার জন্য বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয় যায়। আমিনের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।এ ব্যাপারে বাঁশখালী থানায় ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

অপরদিকে বাঁশখালীর পুকুরিয়ার চৌমহনী এলাকায় কুলিং কর্ণার ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি করার অপরাধে মোঃ তৌহিদুল ইসলাম নামক এক ব্যক্তি আটক করেছে। সে পুকুরিয়া চৌধুরী পাড়া এলাকার আবদু শুক্কুর এর পুত্র । জানা যায় মোঃ তৌহিদুল ইসলাম পুকুরিয়ার চৌমহনী এলাকায় কুলিং কর্ণার ব্যবসা করত ।

পরে পুলিশ খবর পায় সে ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসায় জড়িত । এ অভিযোগের ভিত্তিতে বাঁশখালীর রামদাস মুন্সির হাট তদন্ত কেন্দ্রের এসআই(নিঃ) বিমল কুমার দাস সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার রাতে অভিযান চালাতে তার কাছে রক্ষিত ৬৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । এ ব্যাপারে বাঁশখালী থানার মামলা নং-৩৮, তাং-২৯/০৬/২০১৯ইং ধারা-মাদক দব্র্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) টেবিল ১০(ক) রুজু করা হয়। যে মামলাটি এসআই আতিকুল ইসলাম তদন্ত করবেন বলে জানা যায় ।

এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার জানান বাঁশখালীর সর্বত্র অপরাধী ও দাগী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। অপরাধীরা পার পাবে না ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.