জার্মান ও ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রীর পটুয়াখালীর সফর স্থগিত

0

সিটিনিউজবিডি :  অবশেষে জার্মান ও ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রীর পটুয়াখালী সফর স্থগিত করা হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে হেলিকপ্টার উড্ডয়নে সমস্যা দেখা দেওয়ায় এ সফর অচমকা বন্ধ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওই সফরকারী দলের টিম লিডার চিফ হুইপ আ স ম ফিরোজ।

চিফ হুইপ মোবাইল ফোনে জানান, ঢাকার আকাশে বিরূপ আবহাওয়া বইছে। সঙ্গে অঝরে বৃষ্টি ঝরছে।

আ স ম ফিরোজ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর বরাত দিয়ে জানান, জার্মান ও ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রীরা পটুয়াখালীর কর্মসূচি বাতিল করে সড়ক পথে সাভার যাচ্ছেন।

পটুয়াখালী জেলা প্রশাসক অমিতাভ সরকার জানান, বৈরী আবহাওয়ার কারণে জার্মান ও ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রীদের সফর আপতত স্থগিত করা হয়েছে।
এক সংক্ষিপ্ত সফরে সোমবার সকালে পটুয়াখালীতে যাওয়ার কথা ছিল জার্মান ও ফ্রান্সের পররাষ্ট্রমন্ত্রীর। এ সফর সঙ্গী থাকার কথা ছিল বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীসহ একাধিক দেশী-বিদেশী সংশ্লিষ্ট কূটনীতিক ও আমলার।

পটুয়াখালী মন্ত্রীদ্বয়ের কোস্টাল লাভলিহুডস এ্যাডাপসন প্রোজেক্টের (ক্লাপ) আওতায় সদর উপজেলার হকতুল্লাহ গ্রামে নবনির্মিত হকতুল্লাহ সাইক্লোন শেল্টার উদ্বোধন করার কথা ছিল। এ ছাড়া বাংলাদেশ এগ্রিকালচারাল রিচার্জ ইনস্টিটিউটের (বাড়ি) প্রকল্প লেবুখালী রিজোনাল হটিকালচার রিচার্জ স্টেশন পরিদর্শনের কথা ছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.