অবৈধ সিমকার্ডসহ এয়ারটেল কোম্পানীর এস.আর গ্রেফতার

0

সিটি নিউজঃ  বন্দর নগরী চট্টগ্রামের বায়েজীদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা থেকে ৭০টি এয়ারটেল কোম্পানীর সিম কার্ডসহ ১ জন আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃত আসামী মোঃ বশির হোসেন ইমু (২২), পিতা-মো: আবুল হোসেন, মাতা-শাহিদা বেগম, সাং-বারোবানিয়া, ৬নং টিলা, আবুল হোসেনের বাড়ী, থানা-লংগুদু, জেলা-রাঙ্গামাটি বর্তমানে রৌফবাদ, জব্বারের কলোনী, রেল লাইনের পাশে থানা-বায়েজীদ বোস্তামী, জেলা-চট্টগাম।

আজ সোমবার (২২ জুলাই)  বেলা ১২:২০ টায় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বায়েজীদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা হতে ৭০টি এয়ারটেল কোম্পানীর সিম কার্ডসহ ০১ জন আসামীকে কে গ্রফেতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, গ্রেফতারকৃত আসামী লাইলা এন্টারপ্রাইজ প্লাস নামক ডিস্ট্রিবিউশন হাউজের সেলস রিপ্রেজেন্টেটিভ (এস.আর) হিসাবে কর্মরত আছে। গ্রেফতারকৃত আসামী সিমকার্ড নেটওয়ার্ক কোম্পানীর অনুমতি না নিয়ে অজ্ঞাত ব্যক্তির নামে রেজিস্ট্রেশন করে রাখে, যা পরে বেশী দামে অন্যত্র বিক্রি করে ।

গ্রেফতারকৃত আসামী আরো জানায়, সমি রজেস্ট্রিশেনরে সঙ্গে জড়তি কয়কেটি ডস্ট্রিবিউিশন হাউজরে কছিু অসাধু র্কমর্কতা অধকি মুনাফার লোভে অবধৈভাবে সমি বক্রিি বৃদ্ধরি লক্ষ্যে বভিন্নি ব্যক্তি নামে অবধৈভাবে বায়োমট্রেকি রজেস্ট্রিশেন সম্পন্ন করে সমি বক্রিয় করে আসছে৷ এ ধরনরে অবধৈ সমি সাধারণত অপরাধ মূলক কর্মকান্ডে ব্যবহার হয়ে থাকে, যেমন- জঙ্গী কর্মকান্ড, হত্যা, অপহরন, অবৈধ হুমকি, চাঁদাবাজি, বিকাশ প্রতারনা, রোহিঙ্গা ক্যাম্প এবং ভিওআইপি ব্যবসাসহ নানাবিধ অপরাধমূলক কাজে সন্ত্রাসীরা ব্যবহার করে থাকে ৷ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.