রাউজানে ছেলেধরা সন্দেহঃ মহিলাকে স্বজনদের কাছে হস্তান্তর

0

নেজাম উদ্দিন রানা, রাউজানঃ রাউজানে ছেলেধরা সন্দেহে পুলিশের হাতে তুলে দেয়ার পর ঘটনা তদন্ত করে পুলিশ মহিলাটির পরিচয় নিশ্চিত করে তার স্বজনদের হাতে তুলে দিয়েছে।

শনিবার রাত সাড়ে বারটার দিকে রাউজান থানা থেকে তার স্বজনদের হাতে ঐ মহিলাটিকে তুলে দেন রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্ল্যাহ।

মহিলাটির নাম রওশন আরা বেগম। সে চিকদাইর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামের হযরত শাহজাহান (রা.) এর বাড়ির মৃত মো. মিয়ার কন্যা। স্বামী মারা যাওয়ার পর থেকে সে মানসি ভারসাম্যহীন অবস্থায় জীবন-যাপন করছে বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, মানসিক ভারসাম্যহীন হবার কারণে তার দুই সন্তানকে পটিয়ায় একটি শিশু পরিবারে দিয়ে দেন তার স্বজনরা। সন্তানদের খোজে সে ঘর থেকে বের হয়ে ঘুরতে ঘুরতে গত শনিবার রাত ৯ টায় রাউজান পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাদল মাস্টার বাড়িতে গেলে তাকে দেখে এলাকাবাসীর সন্দেহ হয় এবং ছেলেধরা সন্দেহে স্থানীয়রা উত্তেজিত হলে বিষয়টি পুলিশকে অবহিত করলে রাউজান থানার এসআই ইব্রাহিম খলিলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে মহিলাটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এক পর্যায়ে মহিলাটির পরিচয় নিশ্চিত হওয়ার পর রাত আনুমানিক সাড়ে বারটার দিকে রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ ওই মহিলাটিকে তার স্বজনদের কাছে তুলে দেন। এ সময় মহিলাটির ভগ্নিপতি রমজান আলী, ভাগনে আরিফুল ইসলাম, ও ভাবি রুবি আকতার থানায় উপস্থিত হয়ে রওশন আরা বেগমকে নিয়ে যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.