গুজব বিরোধী কর্মসূচি ‘চলো বদলাই’ ঢাকা ও চট্টগ্রামে অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক :  চলো বদলাই একটি গুজব বিরোধী কর্মসূচী, স্বাধীনতা তথ্য প্রযুক্তি পরিষদ ও ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে গৃহিত এই কর্মসূচি ঢাকার জাতীয় প্রেস ক্লাব ও ঢাবির টিএসসি মোড়ে অনুষ্ঠিত হয় ২৬ই জুলাই, রোজ শুক্রবারে। সমাজকর্মী ও স্বেচ্ছাসেবক মোঃ আরিফুল ইসলাম রিদয় এর নেতৃত্বে, ওয়াহিদুল হকের সমন্বয়ে, নুর হোসেন রাজু, সাইফ করিম বাবর, এহসান সহ সেচ্ছাসেবকদের অংশগ্রহনের মাধ্যমে এই কর্মসূচি বাস্তবায়িত হয় ঢাকায়। একই দিনে চট্টগ্রাম মহানগরীর ইপিজেট থানার মোড়ে এই কর্মসূচির সমন্বয়ক মোঃ জসিম উদ্দীনের নেতৃত্বে এবং স্বরণ বড়ুয়ার সমন্বয়ে, তাওহীদ শরিফ, রিমন মহুরী সহ অসংখ্য সামাজিক ব্যক্তির অংশগ্রহণের মাধ্যমে চট্রগ্রামে এই কর্মসূচি বাস্তবায়িত হয়।

কর্মসূচীর শেষে মুখমাত্র মোঃ আরিফুল ইসলাম হৃদয় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও জনপদযাত্রায় ঘোষণাদেন যে এই কর্মসূচি দেশব্যাপী চালিয়িত থাকবে এবং সরকার ও দেশের পক্ষে এই কর্মসূচিতে অংশগ্রহণ করা সেচ্ছাসেবকরা কাজ করে যাবেন।

এছাড়া স্বাধীনতা তথ্য প্রযুক্তি পরিষদ এর সভাপতি এবং ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা ড.ফয়সাল কামাল চৌধুরী এই কর্মসূচি এবং অংশগ্রহণকারী সকলকে সাধুবাদ জানান। এধরণের কর্মসূচি আয়োজনের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিতে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.