স্কয়ারে ডেঙ্গুতে প্রাণ হারালেন অতিরিক্ত আইজিপির স্ত্রী সৈয়দা

0

সিটি নিউজ ডেস্ক :  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার ৪ আগস্ট সকাল সাড়ে ১১টায় ঢাকা রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা।

স্কয়ার হাসপাতালের চিকিৎসক ফৌজিয়া বেগম জানান, গতকাল শনিবার সকালে সৈয়দা আক্তারকে গুরুতর অবস্থায় স্কয়ারে আনা হয়। তখন থেকেই তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। রোববার সকালে শারীরিক অবস্থার অবনতি হলে সকল প্রকার চেষ্টা করা হয়। তার পরও তাকে বাঁচানো যায়নি।

পুলিশ সদর দফতরের এআইজি সোহেল রানা বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনীকে দেখতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্কয়ার হাসপাতালে এসেছেন।

এদিকে সৈয়দা আক্তারের স্বজনদের আহাজারিতে হাসপাতালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। সৈয়দা আক্তারের তিন ছেলে এক মেয়ে রয়েছে।তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া। তারা ঢাকার রাজারবাগ পুলিশ লাইনের দক্ষিণ গেটের বিপরীতে পুলিশ অফিসার্স কোয়াটারের মেঘনা ভবনে থাকেন। স্কয়ার হাসপাতাল থেকে তার মরদেহ মেঘনা ভবনে নেয়া হচ্ছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.