বিনম্র শ্রদ্ধায় সাংবাদিক নেতা আতাউল হাকিম স্মরণ 

0

সিটি নিউজঃ ‘নবপ্রজন্ম আতাউল হাকিমের স্বচ্ছতা, ন্যায় ও সাহসীকতা ধারন করতে পারলেই গণমাধ্যমের ভবিষ্যত হবে আশাসঞ্চারী।’
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে) ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউল হাকিমের শোকসভায় বক্তব্যকালে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য রিয়াজ হায়দার চৌধুরী একথা বলেন।

তিনি মরহুম সাংবাদিক নেতা আতাউল হাকিমের বর্ণাঢ্য কর্মজীবনের আলোকিত দিকগুলো তুলে ধরে বলেন, লোভ নয় আদর্শকে ধারণ করেছিলেন বলেই বহূজাতিক কোম্পানির চাকরির প্রলোভনে প্রলুব্ধ না হয়ে সাংবাদিকতাকেই বেছে নেন তিনি আতাউল হাকিম।

প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে এই শোকসভায় অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস,প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন রেজা, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, বিএফইউজে’র সাবেক সভাপতি শহীদ উল আলম ও ওমর কায়সার, সিইউজের সাবেক সভাপতি এম নাসিরুল হক, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, বিএফইউজে একাংশের সাবেক সহ-সভাপতি ইস্কান্দার আলী চৌধুরী ও জাহিদুল করিম কচি, প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাংবাদিক হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মাইনুদ্দিন কাদেরী শওকত, সিইউজের সহ-সভাপতি মোহাম্মদ আলী, সাবেক সহ-সভাপতি সুলতান আহমেদ আশরাফী প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস প্রেসক্লাব ও সিইউজের অগ্রযাত্রায় সাংবাদিক নেতা আতাউল হাকিমের অবদান স্মরণ করে বলেন, তাঁর অবদান সাংবাদিক সমাজ প্রজন্মান্তররে স্মরণ রাখবে ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.