পাকিস্তান সুপার লিগ খেলবেন সাকিব

0

সিটিনিউজবিডি : প্রথমবারের মতো পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-২০ টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী বছরের ফেব্রুয়ারিতে কাতারে অনুষ্ঠিত হবে মিলিয়ন ডলারের টুর্নামেন্টটি। রোববার পিএসএল’র লোগো উন্মোচন অনুষ্ঠানে পিসিবির পক্ষ থেকে সাকিব আল হাসানের খেলার কথা নিশ্চিত করা হয়েছে।

সাকিবের পাশাপাশি কেভিন পিটারসেন, ডোয়াইন ব্রাভো, কিয়েরন পোলার্ড, ড্যারেন স্যামির মতো টি-২০ স্পেশালিস্টরাও এতে খেলবেন বলে পিসিবির বরাত দিয়ে ক্রিকইনফো নিশ্চিত করেছে।

কেভিন পিটারসেন পিএসএল-এ খেলবেন বলে এক ভিডিওবার্তায় আগ্রহ প্রকাশ করেছেন। তবে তার সঙ্গে এখনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি পিসিবির। তারপরও সাবেক এই ইংলিশ ক্রিকেটার প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টটিতে খেলবেন বলে আশাবাদী পিসিবি।

ক্রিকইনফোর মতে, সাকিব আল হাসান, গ্রান্ট ইলিয়ট, কেভিন পিটারসেন, টিম ব্রেসনান, ডোয়াইন ব্রাভো, কিয়েরন পোলার্ড, ড্যারেন স্যামির মতো তারকারা পিসিএলে খেলার বিষয়টি নিশ্চিত করেছেন। সাকিবের পাশাপাশি আরো একজন বাংলাদেশি তারকা পিএসএল- এ অংশ নিবেন বলে পিসিবি এর আগে জানিয়েছিল। তবে তার নাম এখনো জানা যায়নি।

রোববার লোগো উন্মোচন অনুষ্ঠানে পাকিস্তানের টি-২০ বিশ্বকাপজয়ী অধিনায়ক ইউনিস খান অনুপস্থিত ছিলেন। পিসিবি তাকে এই অনুষ্ঠানে না ডাকায় বেশ ক্ষোভ ঝরে ইউনিসের কণ্ঠে।

প্রথম দিকে পাকিস্তান নিজেদের মাটিতেই পিএসএল-র আয়োজন করতে চেয়েছিল। তবে নিরাপত্তাজনিত কারণে বিদেশি খেলোয়াড়রা এতে অংশ নিবেন না- এই কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে পিসিবি। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), শ্রীলংকা প্রিমিয়ার লিগ (এসপিএল) এবং অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের মতো খেলোয়াড়দের পারিশ্রমিক দেয়া হবে বলে পিসিবির পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.