আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছেঃ শাহাদাৎ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ ৩০ ডিসেম্বরের মহাজালিয়াতির নির্বাচনে জোর করে রাষ্ট্র ক্ষমতা দখল করে বসে আছে। তারা বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রেখেছে।

সরকার বিচার ব্যবস্থাকে সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে তার জামিন প্রক্রিয়াকে বার বার বাঁধাগ্রস্ত করছে। আওয়ামী লীগ দেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে শেষ করে ফেলেছে। তারা বেগম খালেদা জিয়া ও নির্বাচনকে সবচেয়ে বেশী ভয় পায়। আওয়ামীলীগ সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করে না। তাই আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

তিনি আসন্ন সাতকানিয়া উপজেলা নির্বাচনে বিএনপির মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী বশির উদ্দিন আহমেদকে জয়ী করার জন্য সাতকানিয়াবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি আজ ২২ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সাতকানিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সহ-সভাপতি ও মহানগর বিএনপির সদস্য বশির উদ্দিন আহমেদ কেন্দ্রীয় বিএনপির মনোনয়ন নিয়ে তার সাথে দেখা করতে গেলে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহদপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসাইন, আকবর শাহ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহসিন তালুকদার, নগর যুবদলের সহসাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, উত্তর জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জ্বল, উত্তর জেলা যুবদল নেতা শাহজাহান শাহিল, ছাত্রদল নেতা এম জি কিবরিয়া প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.