দেশবাসীকে টাইগারদের ঈদ শুভেচ্ছা

0

স্পোর্টস ডেস্ক : মুসলিম ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহা উপলক্ষে ভক্ত-সমর্থক আর অনুসারীদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটে তারকারা। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, টেস্ট দলপতি মুশফিকুর রহিমের সঙ্গে ভারত সফরে থাকা ‘প্রায়’ হয়ে যাওয়া জাতীয় দলের ক্রিকেটাররাও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ঈদের দিনের ছবি আপলোড করছেন, শুভেচ্ছা জানাচ্ছেন।

ঈদের শুভেচ্ছা জানাতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, May this moment of sacrifice & solicitude of Eid-ul-Adha illuminate our hearts & bring us closer for the greater good! এই মহিমান্বিত ঈদুল আযহার ত্যাগের দিক্ষা আমাদের আত্মাকে করুক পরিশুদ্ধ এবং এগিয়ে নিয়ে যাক বৃহত্তর সমৃদ্ধির দিকে! (‪#‎SAH75‬)।

ভারত সফরে থাকা ‘এ’ দলের সবাই কর্ণাটকের মহীশুরে ঈদের নামাজ আদায় করেছেন। নামাজ শেষে তারা সেলফিতে মজেন। ছবি পোস্ট করে এনামুল হক বিজয় লেখেন, ‘Eid Mubarak ……all of my family members,friends,fans&our good wishers. — in Mysore, Karnataka.’

বিজয়ের এই সেলফিতে আরও ছিলেন সাব্বির রহমান রুম্মান, রুবেল হোসেন, নাসির হোসেন, আল আমিন হোসেন ও সাকলাইন সজীব।

নাসির হোসেন তার ফেসবুকে নিজের ছবির সঙ্গে ঈদ মোবারক জানিয়ে লেখেন ‘EID MUBARAK EVERYONE! May Allah shower countless blessing upon You and Your Family and grant your sacrifice!’

নাসিরের তোলা ছবিতে তিনি ছাড়াও ছিলেন সাব্বির, এনামুল বিজয় আর সাকলাইন সজীব।

সাব্বির তার পেজে লিখেছেন, ‘Hello everyone…. EID Mubarak to all… After EID jamat with our team mates…..’। সেখানে তিনি নামাজ আদায়ের পর তোলা ছয়টি ছবি পোস্ট করেন।

ছাতা মাথায় ঈদের নামাজে শরিক হন টাইগারদের সাদা পোশাকের অধিনায়ক মুশফিক। সেখানে সেলফি তোলার পাশাপাশি সকলকে ‘ঈদ মোবারক’ জানান তিনি। নামাজ শেষে টাইগার দলপতি নিজেদের কোরবানীর গরু নিজেই জবাই দেন। সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘Can anyone guess where I am ?’

এছাড়া সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গ্রামের বাড়িতে অবস্থান করা আবুল হাসান রাজু।

টাইগারদের তারকা পেসার তাসকিন ভারত সফরে গিয়ে চোট নিয়ে ফিরে আসায় দেশেই ঈদ উদযাপন করতে পেরেছেন। রিকশায় করে বাবার সঙ্গে যাবার পথে তাসকিনও সেলফিতে মাতেন। তার ছবির ক্যাপশনেও ছিল ‘ঈদ মোবারক’ লেখা।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজ জেলা নড়াইলে ঈদের নামাজ আদায় করেছেন। সকাল ৮টায় নড়াইল কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় করেন তিনি। এরপর বন্ধু-স্বজন ও পরিচিত জনদের সঙ্গে কোলাকুলি করেন টাইগার দলপতি। ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি নানা বাড়ির পাশের কবরস্থানে নানা ও নানীর কবর জিয়ারত করেন।

পরে সাংবাদিকদের মাশরাফি জানান, ঈদের পুরো দিনটা মামা বাড়িতে কাটাবেন। এছাড়া তিনি ক্রিকেটের সাফল্যের জন্য দেশবাসীর দোয়া কামনা করেন ও সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।

এদিকে, মাগুরা জজ কোর্ট জামে মসজিদে ঈদুল আজহার নামাজ আদায় করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এর আগে বাবা মাশরুর রেজা কুটিল ও বন্ধু-স্বজনদের সঙ্গে ঈদগাহ মাঠে আসেন সাকিব। নামাজ আদায় শেষে তিনি উপস্থিত মুসল্লিদের সঙ্গে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে পায়ে হেঁটে বাড়িতে যান সাকিব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.