হাজারী লেইন ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

0

সিটি নিউজঃ হাজারী লেইন ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো: শফিউল আজম সভাপতিত্বে এক সভা সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: দিদারুল আলমকে দায়িত্ব প্রদানের মাধ্যমে সভার কার্যক্রম আরম্ভ হয়।

এতে প্রয়াত সাধারণ সম্পাদক বাবু সুভাষ কুমার নাথ এর অকাল মৃত্যুতে শোক সভা অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহিত হয় ও ২০২০ সালের আনন্দ ভ্রমনের জন্য মৃদুল কান্তি মল্লিক ও আশীষ কুমার চৌধুরী আহ্বায়ক ও সদস্য সচিব করে একটি ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন-বাবু বিকাশ কান্তি সিংহ, সুরেশ বড়ুয়া, তপন বৈদ্য, শ্যামল চৌধুরী, বিশ্বজিত মজুমদার, জয়নাল আবেদীন, রতন বিশ্বাস, মো: আলী, জিয়া হায়দার চৌধুরী, বিপ্লব ঘোষ প্রমুখ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক’কে ফুলেল শুভেচ্ছা জানান, মহিলা কমিশনার আনজুমান আরা বেগম, কমিশনার জহর লাল হাজারী, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, স্বাধীনতা ক্রীড়া চক্র, ফ্রেন্ডস ক্লাব, পাথরঘাটা আওয়ামীলীগ, সিটি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের সাবেক ছাত্রনেতা পরিষদের নেতৃবৃন্দ, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের নেতৃবন্দ, মুক্তিযোদ্ধা সন্তান কল্যাণ সমিতি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.