চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

0

সিটিনিউজবিডি : চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের চুয়াডাঙ্গা সদর উপজেলার সুবদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ট্রাকটি আটক করতে পারলেও চালক ও তার সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত হোসেন জানান, ঝিনাইদহ সদর উপজেলার আরামডাঙ্গা গ্রামের মরহুম মকবুল হোসেনের ছেলে খাইরুল (৬৫) ও তার স্ত্রী আলেয়া খাতুন (৫৫) শনিবার সকালে চুয়াডাঙ্গা শহরে এসে কাজ শেষে শ্যালো মেশিন চালিত নসিমনে করে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। এ সময় সুবদিয়া নামক স্থানে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে আসা দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-০৭৯৩) নসিমনটিকে ধাক্কা দেয়।

এ সময় স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় নসিমন চালক শফি (৩৫) এবং নসিমনের যাত্রী খাইরুল ও তার স্ত্রী আলেয়া খাতুনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শিমুল নসিমনচালক শফিকে মৃত ঘোষণা করেন। শফি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নাহদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের আজিজুলের ছেলে।

আহত খাইরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কিন্তু ঢাকা যাওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডের কাছে পৌঁছলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এ সময় তাকে স্থানীয় শামিমা ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. সিদ্দিকুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

ঘাতক ট্রাকটি আটক করে চুয়াডাঙ্গা সদর থানার হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান ওসি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.