টেরীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে পবিত্র ঈদে-মিলাদুন্নবী অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর টেরীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে সোমবার (১১ নভেম্বর) রাত ৮টায় পবিত্র ঈদে-মিলাদুন্নবী ও সিরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী। মুখ্য আলোচকের বক্তব্য রাখেন অধ্যাপক মাওলানা সালাহ উদ্দিন।

সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব আমিনুল হক। বক্তব্য রাখেন- সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোছাইন, ঈদে মিলাদুন্নবী ও সিরাতুন্নবী মাহফিলের আহ্বায়ক মাওলানা ইমরানুল হক সাইয়েদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আলহাজ্ব মুহাম্মদ আলমগীর।

উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ, উপদেষ্টা, পৃষ্ঠপোষক পরিষদের নেতৃবৃন্দ ও সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন, মহানবী হযরত মুহাম্মদ (স.) ছিলেন, সত্য ও ন্যায়ের মূর্ত প্রতীক। আল্লাহর পক্ষ থেকে সৃষ্টির জন্য সর্বশ্রেষ্ঠ উপহার হযরত রাসুলে করিম (সাঃ)।

মানবজাতির জন্য হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শই হচ্ছে সর্বোত্তম দিক নিদর্শন। তাঁর আদর্শ অনুসরণ করে আমাদের সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে হবে। তিনি বলেন, কোরআন-সুন্নার আলোকে জীবন গড়তে পারলে ইহকাল ও পরকালের কামিয়াবী সম্ভব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.