উত্তর জেলায় গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন সাদী 

0

জুবায়ের সিদ্দিকীঃ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে সালাম-আতাউর সভাপতি ও সাধারণ সম্পাদক কাউন্সিলরদের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন। কার্যকরী কমিটিতে গুরুত্বপূর্ণ পদে আসতে পারেন ফটিকছড়ির কৃতি সন্তান, দানবীর, সংগঠক সাদাত আনোয়ার সাদী।

উত্তর জেলার তৃণমূলের নেতাকর্মীগণ মনে করেন ক্লিন ইমেজের রাজনীতিবিদ সাদাত আনোয়ার সাদীকে গুরুত্বপূর্ণ পদ দেওয়া হলে চাঙ্গা হবে দল। সাংগঠনিক শক্তির দক্ষ সংগঠক সাদী সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে ইতিমধ্যে প্রশংসীত হয়েছেন।

দলীয় হাইকমান্ড সূত্রে জানা গেছে, দুর্নীতিবাজ, হাইব্রিড ও ক্যাসিনো বাণিজ্যের সাথে জড়িতসহ নিস্ক্রীয়রা পূর্ণাঙ্গ কমিটিতে বাদ যাওয়ার সম্ভাবনা বেশী। নবীণ ও প্রবীণের সমন্বয়ে ও ত্যাগীদের মূল্যায়ন করে পূর্ণাঙ্গ কমিটির ঘোষনার প্রক্রিয়া চলছে। তবে যুবলীগ ও ছাত্রলীগের সাবেক কয়েকজন শীর্ষ নেতা কমিটিতে স্থান পেতে যাচ্ছেন।

এ ব্যাপারে নব নির্বাচিত সভাপতি এম এ সালাম বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে দেরী হবেনা। দলের জন্য নিবেদিত ও ত্যাগী কর্মীরাই কমিটিতে স্থান পাবেন। নব নির্বাচিত সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান বলেন, চট্টগ্রামে আওয়ামী রাজনীতির অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সাথে পরামর্শ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করার প্রচেষ্টা থাকবে।আগের কমিটিতে যারা সক্রিয় ছিলেন, তাদেরকে পদোন্নতি দিয়ে গুরুত্বপূর্ণ পদে বহাল করা হতে পারে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.