তৈরী পোষাক লুন্টনকারী চক্রের ৮ সদস্য গ্রেফতার

0

সিটি নিউজঃ বন্দর নগরী চট্টগ্রামের হালিশহর থানাধীন পোর্ট কানেকটিং (পিসি) রোডস্থ ওয়াপদা মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১টি লং ভেহিকেল, কার্ভাড ভ্যানসহ রপ্তানী যোগ্য তৈরী ৫৩৫ কার্টন মালামাল উদ্ধার ও পোষাক লুন্টনকারী চক্রের ৮ সদস্য গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

আজ সোমবার (২৩ ডিসেম্বর) পূর্বাহ্ন আড়াইটার সময় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের হালিশহর থানাধীন পোর্ট কানেকটিং (পিসি) রোডস্থ ওয়াপদা মোড় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১টি লং ভেহিকেল (চট্র্র মেট্রোঃ ঢ ৮১-২৬৬২) ও (ঢাকা মেট্রোঃ-ট-১৬-৮১২৯) কার্ভাড ভ্যানসহ রপ্তানী যোগ্য তৈরী ৫৩৫ কার্টন মালামাল উদ্ধার ও পোষাক লুন্টনকারী চক্রের আহম্মেদ বিন জামিল (৪০), মোঃ নিজাম উদ্দিন (৩৯), মোঃ মোসলেম উদ্দিন (৪২), ড্রাইভার মোঃ ইকবাল হোসেন (২৬), মোঃ দেলোয়ার হোসেন(৩৫), ড্রাইভার মোঃ ইয়াকুব(২৬), হেলপার মোঃ সাইফুল(২৫), ও মোঃ আক্তার হোসেন(৩৫) নামের ৮ জন’কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা জানায় শিপমেন্টের উদ্দেশ্যে বিভিন্ন গার্মেন্টস হতে বন্দর অভিমুখী কভার্ড ভ্যান ও লং ভেহিকেল কাস্টম কর্তৃক সীলগালা গাড়ীর ড্রাইভার ও হেলপারের সাথে যোগাযোগের মাধ্যমে সুকৌশলে সীলগালা যেন নষ্ট না হয় এভাবেই মালামাল লুট করে এবং খালি কন্টেইনার বিদেশে পৌছে যায় কিন্তু ভিতরে কোন মালামাল থাকেনা এবং বাহিরে সীলগালা ও তালা ঠিক থাকে।

এই চক্রের জন্য একের পর এক গার্মেন্টস সেক্টর আজ ধ্বংসের পথে। এই চক্রের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.