বোয়ালখালীতে অর্থনৈতিক জোন গড়ে তোলা হবেঃ মোছলেম

0

সিটি নিউজঃ চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, আমি বোয়ালখালির সন্তান। অনেক দিনের সাধনা বোয়ালখালির সেবা করা। কথার ফুলঝরি নয় প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর সেটি বাস্তবে রূপ দিতে আমি ওয়াদাবদ্ধ। বোয়ালখালীতে বিস্তীর্ণ পরিসরে গড়ে উঠবে বিশেষ অর্থনৈতিক জোন। অর্থনৈতিক জোনকে কেন্দ্র করে ব্যাপক দেশী-বিদেশী বিনিয়োগ, শিল্পায়ন ও কর্মসংস্থানের নতুন ক্ষেত্র উন্মোচনের অপার সম্ভাবনায় এলাকার অনেক বেকার মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হবে। এ নির্বাচনকে রাজনৈতিক বিবেচনা করে ধারাবাহিক উন্নয়নকে বাধাগ্রস্থ করবেন না।

আজ ৩১ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় বোয়ালখালীর কধুরখীল খোকার দোকান, বায়েছিয়া মাদ্রাসা প্রাঙ্গণ, পূর্ব কধুরখীল স্কুল প্রাঙ্গণ, জামতল, মাজিবাড়ি, কাজী বাড়ি, হংস পুকুর পাড়, পাঠানপাড়া ও বৈকত্য পাড়ায় গণ-সংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো এলাকার উন্নয়নে কার্যকর ভূমিকা, কালুরঘাট ৩য় সেতুর কাজ ১ বছরে দৃশ্যমান করা, রাস্তাঘাটের উন্নয়ন করার মাধ্যমে শহরতলি বোয়ালখালীকে শহরে পরিনত করা। বোয়ালখালী পৌরসভাকে এ গ্রেডে উন্নীত করা হবে। তিনি বলেন আমি সাধারণ মানুষ, সাধারণ মানুষের মনের ভাষা বুঝি। সাধারণ মানুষের কাতারে থেকে তাদের স্বপ্ন পূরণের সোপান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কাঙ্খিত উন্নয়নের সারথি হতে আমাকে ১৩ জানুয়ারী নৌকা প্রতিকে ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, দক্ষিণ জেলা আ’লীগ ত্রাণ শাহনেয়াজ হায়দার শাহীন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: মোকারম চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান এম এ ঈসা, চেয়ারম্যান শফিউল আজম শেফু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, নুরুল ইসলাম, কমান্ডার হারুন মিয়া,

মুক্তিযোদ্ধা আবদুল কাদের, শফিকুল আলম, শফিউল আলম, মনসুর আলম পাপ্পি, কমান্ডার আবুল বশর, শাহাদাত হোসেন, শাহাজাদা মিজানুর রহমান, আবদুল মান্নান রান, মো বাবর, এড: আবু তৈয়ব কিরন, দিদারুল আলম দিদার, আবু কাউছার, রাজীব চক্রবর্ত্তী, জাহাঙ্গীর আলম, মেম্বার কহিনুর আক্তার, মেম্বার রওশন আরা বেগম, মেম্বার শাহনাজ পারভীন, রুজি আক্তার, পান্না, শাহ আলম রাসেল, আসাদ রাসেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ মহিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গণ-সংযোগকালে তিনি বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন ও নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.