টেকনাফে রোহিঙ্গার দায়ের কোপে নিহত ১

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজারঃ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন উনচিপ্রাং পুটিবনিয়া রোহিঙ্গা শরণার্থী শিবিরে ১২’শ টাকার জন্য এক রোহিঙ্গার ধারালো দা দিয়ে কুপিয়ে মোহাম্মদ আবু তৈয়ব (৩৫) নামের আরেক রোহিঙ্গাকে হত্যার ঘটনা ঘটেছে।
নিহত তৈয়ব ব্যক্তি উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ আলমের ছেলে এবং পুঁটিবনিয়া রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি-৩ ব্লকের (১৩২১) নম্বর কক্ষের বাসিন্দা বোন হাসিনা বেগমের বাসায় বসবাস করছিল।

শুক্রবার পৌনে ৮টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পুঁটিবনিয়া রোহিঙ্গা শরণার্থী শিবিরে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পুঁটিবনিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ডি-৩ ব্লকের বাসিন্দা রোহিঙ্গা রশিদ আহমদের ছেলে ছৈয়দুল আমিন ও নিহত মোহাম্মদ আবু তৈয়ব সম্পর্কে তারা দুইজন ঘনিষ্ঠ বন্ধু ছিল।

সুত্র আরো জানায়, নিহত তৈয়বের কাছ থেকে ১২শত টাকা পাওনা ছিল ঘাতক বন্ধু সৈয়দুল । এনিয়ে শুক্রবার রাতক পৌণে ৮টার দিকে দুই জনের মধ্যে কথা কথাকাটাকাটির হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে সৈয়দুল আমিন ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপায়। সেই রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়লে হামলাকারী ছৈয়দুল পালিয়ে যান।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তৈয়বকে উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একদল ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন,অভিযুক্ত ব্যক্তিকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.