বিএনপি ধনী লুটেরাদের দলঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কখনোই গরিবের সরকার ছিল না। তারা গরিবের দল নয়, ধনী লুটেরাদের দল। বিএনপি কখনো অসহায় মানুষের পাশে দাঁড়ায় না।

আজ শনিবার (১১ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ফাইভ স্টার মাঠে আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় তিন হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যে কোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই শীতে যেন একজন মানুষও মারা না যায়। কোনো মানুষের জন্য শীতবস্ত্রের অভাব না হয়। কারণ শেখ হাসিনা মানুষের জন্য রাজনীতি করেন।এছাড়া প্রতিটি জেলায় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাঝে শীত বস্ত্র বিতরণের নির্দেশ দেন ওবায়দুল কাদের।

বিএনপির গণজোয়ার হয়েছে বিএনপি নেতাদের এমন বক্তব্যের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এটা প্রমাণ করবো কীভাবে? আন্দোলনে নাকি নির্বাচনে? নির্বাচনে তাদের জোয়ার কোথায়? সর্বত্র তো ভরাডুবি।

নির্বাচনে ইভিএমের প্রসঙ্গে তিনি বলেন, আমরা নীতিগতভাবে ইভিএমের পক্ষে। আমরা আধুনিকতা বিশ্বাস করি, প্রযুক্তিকে স্বাগত জানাই। সর্বোপরি একটি ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। নির্বাচনে ইভিএম ব্যবহার হবে কি হবে না তা এখতেহার নির্বাচন কমিশনের। দলগতভাবে আমরা ইভিএম চাই। বিএনপি একটি এনালগ দল।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের সভাপতিত্ব আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, উপ দপ্তর বিষয়ক সম্পাদক সায়েম খান, কার্যনিবাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আনিসুর রহমান, হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. ছফুরা বেগম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.