নগরে র‌্যাবের হাতে ১৫ কোটি টাকর কোকেনসহ যুবক আটক

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর টাইগারপাস এলাকা থেকে ১৫ কোটি টাকার কোকেনসহ মো. বখতেয়ার হোসেন (৩২) এক ব্যক্তিকে আটক করেছেন র‌্যাপিড একশান ব্যাটেলিয়ান (র‌্যাব-৭)। র‌্যাব বলেছে আটককৃত ব্যক্তি বখতেয়ার একজন মাদক ব্যবসায়ী।

বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে তাকে আটক করা হয়। বখতেয়ার রাউজান উপজেলার জুইপাড়া গ্রামের জাফর আহমদের ছেলে। বর্তমানে সে নগরীর আগ্রাবাদের হাজিপাড়ায় থাকে।

র‌্যাব-৭’র সহকারি পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ সংবাদ মাধ্যমকে বলেন, ‘গোপন সূত্রে খবর পাই ডে টাইগারপাস এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক লেনদেন করবে। এই তথ্যের ভিত্তিতে আমরা আগে থেকেই ওই এলাকায় অবস্থান নিই। ওই সময় এক ব্যক্তিকে ব্যাগ হাতে দাড়ানো দেখে সন্দেহ হলে তাকে আটক করি। পরে তার ব্যাগ তল্লাশি করে ৮২০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ কোটি টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, কোকেনগুলো আগ্রাবাদ থেকে এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রির জন্য নিয়ে আসছিল। এ ঘটনায় তাকে আরো জিজ্ঞাসাবাদ চলছে। এর সাথে আর কারা জড়িত আছে তাদের নাম পরিচয় জানার জন্য চেষ্টা চলছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.