ময়নাতদন্তের রিপোর্ট: ৩টি গুলি করা হয় সিজারকে

0

সিটিনিউজবিডি : নিহত ইতালীর নাগরিক তাভেলা সিজারের ময়নাতদন্ত শেষ হয়েছে। মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ময়নাতদন্ত শুরু হয়। সোয়া ২টায় ময়নাতদন্ত শেষ করেন ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ডা. কাজী মোহাম্মদ আবু সামা।

তিনি পরে সাংবাদিকদের বলেন, ‘তাভেলা সিজারের শরীরে তিনটি গুলির চিহ্ন আছে। দুটি গুলি শরীর ভেদ করে বের হয়ে যায়। একটি গুলি শরীরে পাওয়া গেছে। গুলিগুলো রিভলবার দিয়ে এবং খুব কাছ থেকে করা হয়।’

এর আগে, লাশের সুরতহাল রিপোর্ট শেষ করেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাব্বির রহমান। রিপোর্টে উল্লেখ করা হয়, তাভেলা সিজারের ডান হাঁটুর উপর এবং ডান হাতের কনুইতে থেঁতলানো জখমের চিহ্ন আছে।

এ ছাড়া বাম হাতের পেছনে ও ভেতরের দিকে একটি; বাম বগলের নিচে, পিঠের বামপাশে ঘাড় বরাবর একটি এবং ঘাড়ের দুই ইঞ্চি নিচে গুলির ছিদ্রের চিহ্ন আছে।

এসআই সাব্বির রহমান বলেন, ‘লাশ ঢামেকের মর্গে রাখা হয়েছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট দেশের দূতাবাসের কর্মকর্তাদের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে।’

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যা ৭টায় গুলশান-২ এর ৯০ নম্বর সড়কে হাঁটার সময় তিন মোটরসাইকেল আরোহী ইতালীর নাগরিক তাভেলা সিজারকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য তার লাশ মঙ্গলবার বেলা পৌনে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.