সরকার মিছিল সমাবেশের উপর অঘোষিত নিষেধাজ্ঞা জারি করেছে

0

সিটি নিউজঃ বিএনপির চেয়ারপার্সন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবু সুফিয়ানের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী বলেন, সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে, দিনের ভোট রাতে করে ক্ষান্ত হননি। সভা সমাবেশের উপর অঘোষিত নিষেধাজ্ঞা জারী করে দেশকে একদলীয় শাসনের দিকে ঠেলে দিচ্ছে। কালক্ষেপন না করে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্তিদিন।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, মানবিক কারণে অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। বর্তমান সরকারের এক ঘেয়েমীতে অতিষ্ঠ জনগণ খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি চায়। জনগণ মনে প্রাণে বিশ্বাস করে খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি।

দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব আলী আব্বাস, আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক শেখ মুহাম্মদ মহিউদ্দিন, আলহাজ্ব মুহাম্মদ এনামুল হক এনাম, নুরুল আনোয়ার চৌধুরী, এড. ফোরকান, বদরুল খায়ের চৌধুরী, এম মঞ্জুর উদ্দিন চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.