প্রজন্ম বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক মাস শুরু

0

আবুধাবী প্রতিনিধিঃ প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক মাসের শুভ উদ্বোধন করা হয়েছে।

১৩ ফেব্রুয়ারী জাফরী হোটেল হলরুমে সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, প্রবাসী বীর মুক্তিযোদ্ধা ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য আলহাজ্ব জাকের হোসেন।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন, আবু ধাবী বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের অধ্যাপক ও প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য এস এম আবু তাহের ও দৈনিক জনকন্ডের সিনিয়র সাংবাদিক ফিরোজ মান্না।

বক্তব্য রাখেন বিশিষ্ট সংগঠক বেলায়েত হোসেন হিরো, ইনামুল কবির, মোহাম্মদ জাহেদ, প্রজন্ম বঙ্গবন্ধুর নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সেলিম চৌধুরী, বাবু সমিরন চৌধুরী, শফিউল ইসলাম, এরশাদুল ইসলাম এরশাদ, ফরহাদ বিন মুরাদ, নাজিম উদ্দিন।

সভায় সংগঠনের নতুন সদস্যদের গোলাপের পুষ্প দিয়ে বরণ করা হয়। নতুন সদস্যদের মধ্যে মানিকগঞ্জের মোহাম্মদ ইনামুল কবির, গাজীপুরের ফারহানা পারভীন, ফিরোজপুরের প্রকৌশলী সোলায়মান, চট্টগ্রামের মোহাম্মদ জাহেদুল ইসলাম, মোহাম্মদ ফারহান সেলিম, বেলায়েত হোসেন ও শেখ মোহাম্মদ।

সংগঠনের সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করার জন্য এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন এলাকা থেকে মাসব্যাপী নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে ‘সাংগঠনিক মাস’ শুরু করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.