চকরিয়া মহাসড়কে ট্রাক-বাস মুখোমোখি সংর্ঘষ নিহত-২, আহত-১৬

0

বশির আলমামুন, চকরিয়াঃ কক্সবাজারের চকরিয়ায় মিনিট্রাক-হানিফ চেয়ারকোচ মুখোমোখি সংর্ঘষে ২জন নিহত ও ১৬জন যাত্রী আহত হয়েছে। নিহতরা দূর্ঘটনা কবলিত দুইটি গাড়ীর চালক।

আজ বুধবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় উপজেলার খুটাখালী নতুন মসজিদ চারা বটতলী নামক এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় নিহত হানিফ চেয়ারকোচ বাস চালক মোহাম্মদ লিটন (৩৩) ভোলা জেলার চরফ্যাশন থানার মৃত শাহজাহানের পুত্র এবং নিহত মিনিট্রাক চালক মো: জয়নাল আবেদীন (২৫) চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং চেয়ারম্যানঘাটা গ্রামের মো: মোর্শেদের পুত্র বলে জানাগেছে।

দূর্ঘটনার শিকার ট্রাট
দূর্ঘটনার শিকার ট্রাট

প্রত্যক্ষদর্শীরা জানায়, খুটাখালী গ্রামীণ ব্যাংক রাস্তার মাথা থেকে চকরিয়াগামী মিনিট্রাক (নারায়ণগঞ্জ ট-০২-০৩২৬) কে হাইওয়ে পুলিশের দালাল সাইফুল ইসলাম ধাওয়া দিলে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী হানিফ চেয়ারকোচ বাসের (ঢাকা মেট্রো ব-১৪-০৭৯১) সাথে মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়।

মুখোমুখী সংঘর্ষে মুখ থুবড়ে পড়া ট্রাক
মুখোমুখী সংঘর্ষে মুখ থুবড়ে পড়া ট্রাক

দূর্ঘটনায় ট্রাকটি দুমড়ে মুচড়ে গেলেও হানিফ বাসটি সড়কের পাশ্ববর্তী বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা খেলে যাত্রীরা বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায়। দূর্ঘটনাস্থলেই দুই গাড়ীর চালক প্রাণ হারায়। এতে কমবেশি আহত হয়েছে বাসের ১৬জন যাত্রী। হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করান।

ট্রাক বাস সংঘর্ষের পর
ট্রাক বাস সংঘর্ষের পর

স্থানীয় সূত্রে জানাগেছে, অভিযুক্ত মালুমঘাট হাইওয়ে পুলিশের দালাল সাইফুল ইসলাম উপজেলার খুটাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্কুলপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র।

চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) মোর্শেদুল ইসলাম বলেন, ট্রাক-হানিফ বাস মুখোমোখি সংর্ঘষে ঘটনাস্থলেই ২ চালক নিহত হয়েছে এবং আহত হয়েছে বেশ কয়েকজন।

লাশ দুইটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়ি হেফাজতে আনা হয়েছে এবং স্ব-স্ব পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হচ্ছে। দূর্ঘটনা পতিত গাড়ী দুইটি পুলিশ ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।তবে তিনি দালাল কর্তৃক গাড়ী ধাওয়াকে অস্বীকার করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.