সাবেক মেয়র মঞ্জুরের সাথে দেখা করলেন রেজাউল

0

সিটি নিউজঃ চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী সাবেক মেয়র মঞ্জুরুল আলম মঞ্জুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় মঞ্জুর রেজাউলের জন্য কাজ করবেন বলে আশ্বস্থ করেছেন। একইসাথে মেয়র নির্বাচিত হলে করপোরেশন চালানোর ক্ষেত্রে সাবেক মেয়রদের পরামর্শ নিতেও অনুরোধ করেছেন নৌকার প্রার্থী রেজাউলকে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর উত্তর কাট্টলীতে এম মনজুর আলমের বাড়িতে যান রেজাউল করিম। এ সময় মনজুর নৌকার মেয়র প্রার্থীকে এসব কথা বলেন। রেজাউলও সাবেক মেয়র মনজুর আলমের সহযোগিতা চান।

এ সময় মেয়র প্রার্থী রেজাউলের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের সাংসদ দিদারুল আলম, স্থানীয় কাউন্সিল নেছার আহমেদ মনজু ,মহানগর যুবলীগের সদস্য আফতাব উদ্দিন রোবেল, মো. আবুল কালাম, সিটি কলেজের সাবেক জিএস মুহাম্মদ মাসুম চৌধুরী, আকবরশাহ থানা ছাত্রলীগের সভাপতি জুয়েল সিদ্দিকী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সামির আকাশ। এছাড়াও মহানগর ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

জানা গেছে, নগরীর কাট্টলী এলাকায় মাওলানা মঈনুদ্দীন শাহ (র:) মাজার জিয়ারতের পর সনাতন ধর্মাবলম্বীদের একটি মন্দির পরিদর্শন করেন রেজাউল করিম চৌধুরী। এরপর সেখান থেকে সাবেক মেয়র মনজুর আলমের বাসায় যান তিনি। এ সময় তাদের মধ্যে ২০মিনিট আন্তরিক পরিবেশে আলোচনা হয়েছে।

উল্লেখ্য সাবেক মেয়র মঞ্জুর আলম মঞ্জু বিএনপির টিকেটে মেয়র নির্বাচিত হলেও পরবর্তীতে তিনি আবারও আওয়ামী রাজনীতির সাথে জড়িত হন এবং এবার মেয়র নির্বাচন করার জন্য দলীয় মনোনয়ন পত্রও নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.