জলাবদ্ধতা রোধে খাল খননসহ মাস্টার প্ল্যান বাস্তবায়ন করবঃ এম এ মতিন

0

সিটি নিউজঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মেয়র পদপ্রার্থী মাওলানা এম.এ মতিন বলেন, বন্যা ও জলোচ্ছ্বাসের সময় চাক্তাই, খাতুনগঞ্জ, আসাদগঞ্জের মতো গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকাগুলো প্লাবিত হয়। জলাবদ্ধতা নিরসনে শত কোটি টাকার উন্নয়ন করার নামে জনগণের শতকোটি টাকা লোপাট হয়েছে। কাজের কাজ কিছুই হয়নি।

তিনি বলেন নির্বাচিত হলে কাউন্সিলরসহ নগরীর প্রত্যেকটি দায়িত্বপূর্ণ পদে নির্বাচিত ও নিয়োগপ্রাপ্ত সকলের স্বচ্ছতা ও জবাবদিহীতার পরিবেশ করার জন্য নিয়মিত সংলাপের আয়োজন করা হবে।

আজ ১৪ মার্চ শনিবার ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ও ২৮নং পাঠানটুলী ওয়ার্ড বেপারী পাড়া, আবিদর পাড়া, আগ্রাবাদ সি ডি এ ৯ নং, ১০ নং, ১১ নং আবাসিক এলাকা, বুড়ি মার মাজার, আগ্রাবাদ ছোট পোল বাজার, বড় পোল, আগ্রাবাদ এক্সেস রোড, আগ্রাবাদ শিশু হাসপাতাল এলাকা ও আগ্রাবাদ বাদামতলী মোড় এ গণসংযোগ ও পথসভা করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মেয়র পদপ্রার্থী মাওলানা এম.এ মতিন।

তিনি আরও বলেন-চট্টগ্রামের দুঃখ চাক্তাইখাল খননসহ নগরীর প্রত্যেকটি নালা-নর্দমা খাল ড্রেনগুলোকে সম্প্রসারণ ও নিয়মিত সংস্কার সাধন করে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে।

সংগণযোগ কালে উপস্থিত ছিলেন নির্বাচনী প্রধান সমন্বয়ক স.উ.ম আবদুস সামাদ, সদস্য সচিব এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, মাওলানা রেজাউল করিম তালুকদার, মাওলানা মুহাম্মদ আশরাফ হোসাইন, মাওলানা সোলাইমান ফারুকী, মুহাম্মদ শাকুর মিয়া, মাওলানা নুরুল কবির রেজভী, মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী, মাওলানা আবু সাদেক রেজভী, মুহাম্মদ নুর রায়হান চৌধুরী, মুহাম্মদ মুনির উদ্দীন, মুহাম্মদ জহির উদ্দীন, মুহাম্মদ আল আমিন, মুহাম্মদ মুছা ও মুহাম্মদ সাকিব রেযা, আবু সায়েম মুহাম্মদ কায়ুম, মুহাম্মদ বেলাল রেজা, হাফেজ মুহাম্মদ আমিনুল ইসলাম, মুহাম্মদ জহিরুল আলম সাদ্দাম, মুহাম্মদ খালেদ বীন জাহাঙ্গীর, মুহাম্মদ আমির হাছান কদর শাহ, মুহাম্মদ আব্দুল মোমেন, মুহাম্মদ নূর, মুহাম্মদ আশফাক হোসেন, সোহাইল উদ্দিন আনছারী, মুহাম্মদ শফিক, মুহাম্মদ ইউসুফ, মুহাম্মদ ইমরানুল হক, রাসেল ইসলাম আনিক, মুহাম্মদ সাব্বির আহমদ, মুহাম্মদ জহুরুল আলম, মুহাম্মদ মুজিবুর রহমান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.