অযাচিত করারোপ না করে সহনীয় পর্যায়ে রাখার চেষ্ঠা করবোঃ রেজাউল

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, নৌকা জাতীয় সত্তার আত্ম জাগরণের প্রতীক। এ প্রতীক আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। তাই আপনাদের সকলকে জাতীয় সত্তার অস্তিত্ব রক্ষা করতে হবে। তা রক্ষা করতে আমি দৃঢ় সংকল্পবদ্ধ। আমি রাজনীতির ইতিবাচক ধারায় বিশ্বাসী এবং জনকল্যাণে নিবেদিত। জনগণের উপর অযাচিত কোন করারোপ না করে সকলের মতামত ও পরামর্শে তা সহনীয় পর্যায়ে রাখার আপ্রাণ চেষ্ঠা করবো।

আমি জাানি এ অঞ্চলটি মহান মুক্তিযুদ্ধে হানাদার বাহিনীকে প্রতিরোধে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিল। আত্মত্যাগে যারা তখন নিবেদিত ছিলেন এবং শহীদ হয়েছেন তাদেরকে আমি শ্রদ্ধা জানাচ্ছি। আমি মনে করি চট্টগ্রামের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মেগা প্রকল্পগুলো নির্দিষ্ট করেছেন তা বাস্তবায়নে আমাদের কিছু ত্যাগ স্বীকার করতে হবে। এ ত্যাগী হবে বীরত্ব প্রকাশের একটি ক্ষেত্র। তাই সাময়িক কষ্ট ও দূর্ভোগ ভুলে বৃহত্তর অর্জনে এবং আমাদের প্রজন্মকে এই ভালোবাসার একটি আধুনিক নগর উপহার দিতে আমি আমার সর্বাত্মক প্রচেষ্ট অব্যাহত রাখবো।

আজ রবিবার (১৫ মার্চ) নগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ও ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ এলাকায় পথসভা ও গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের নগরবাসীর অনেক সমস্যা আছে। এ সমস্যা সমাধানে সবার সমন্বয়ে সম্মিলিত প্রচেষ্টা সমাধান করার অঙ্গীকার নিয়ে আমি ভোট প্রার্থী। এ ভোট আমার একার জন্য নয়, জাতীয় সত্তা রক্ষার জন্য। একজন মুক্তিযোদ্ধা হিসাবে অর্থনৈতিক মুক্তির লড়াইয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চট্টগ্রামকে একটি আর্ন্তজাতিক মানের শহরে পরিণত করার জন্য সংকল্পবদ্ধ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আমার ছাত্ররাজনীতি এ চট্টগ্রাম নগর থেকেই। আমি বুঝি এ নগরীর অনেক সমস্যা আছে। তারপরও এ চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধকৃত প্রকল্পের বাস্তবায়ন হতে যাচ্ছে। এ প্রকল্পগুলো বাস্তবায়ন করতে হলে আপনাদেরকে অবশ্যই নৌকা প্রতীকে ভোট দিতে হবে। কেন না এ নৌকা বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ এনে দিয়েছে।

গণসংযোগকালে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শ্রম সম্পাদক আবদুল আহাদ, জামশেদুল আলম চৌধুরী, উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের সভাপতি সৈয়দ মো. জাকারিয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, জাহেদ আকতার পপি, ২৭ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আজিজ মোল্লা, সাধারণ সম্পাদক হাজ্বী আবদুল্লাহ আল ইবরাহিম, কাউন্সিলর প্রার্থী শেখ জাফরুল হায়দার সবুজসহ স্থানীয় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির রাজনৈতিক নেতাকর্মীরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.