আওয়ামী লীগের ২৬ মার্চের সকল কর্মসূচী বাতিলঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন করোনাভাইরাসের সংক্রমণ ঠেকা‌তে ২৬ মার্চ (বৃহস্পতিবার) স্বাধীনতা দিবসে আওয়ামী লীগের সব কর্মসূচি বাতিল করা হয়েছে।

আজ সোমবার (২৩ মার্চ) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা ব‌লেন।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে আওয়ামী লীগের কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সব অনুষ্ঠান বাতিল ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে বর্তমানে কোনো প্রকার খাদ্য সংকট নেই। অহেতুক মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, করোনার প্রকোপ কমাতে প্রয়োজন হলে বাস চলাচল বন্ধ করা হবে। বাস্তবতাকে অস্বীকার বা এড়িয়ে কিছু করা হবে না। যখন যে ব্যবস্থা নেওয়া প্রয়োজন সে বিষয়ে শেখ হাসিনা সরকার প্রস্তুত আছে।

ওবায়দুল কাদের বলেন, করোনা মোকাবিলায় কোনো ধরনের সরঞ্জাম নেই এটা বলা যাবে না। তবে ঘাটতি আছে। সংগ্রহ করার জন্য উদ্যোগেও নেওয়া হয়েছে।

তিনি বলেন, জনপ্রতিনিধরা করোনা ভাইরাসে স্থানীয়দের সতর্ক করুন। কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে সঙ্গে সঙ্গে আমাদের জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.