‘পরিকল্পিতভাবে বিদেশি নাগরিককে হত্যা করা হয়েছে’

0

সিটিনিউজবিডি : পরিকল্পিতভাবে বিদেশি নাগরিককে হত্যা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান শেষে দেশে ফেরার পথে সিলেটে যাত্রাবিরতির সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।

লন্ডন থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শনিবার সকাল ১১টা ২৩ মিনিটে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছেন প্রধানমন্ত্রী। যাত্রাবিরতি শেষে ১২টা ৩৩ মিনিটে তিনি ঢাকার পথে রওনা দেন।

যাত্রাবিরতিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, সংরক্ষিত নারী আসনের সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী প্রমুখ।

প্রধানমন্ত্রী ঢাকার পথে রওনা হওয়ার পর সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রধানমন্ত্রীর বরাত দিয়ে জানান, ‘প্রধানমন্ত্রী বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। তিনি বলেছেন, পরিকল্পিতভাবেই বিদেশি নাগরিক হত্যা করা হয়েছে। এটা দেশের জন্য অমঙ্গলজনক।’

কামরান আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দিয়েছেন। ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করার কথা বলেছেন।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.