সালমানকে সহ্য হচ্ছেনা কঙ্গনার

0

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানকে ইদানিং একদমই সহ্য করতে পারছেন না ‘কুইন খ্যাত’ অভিনেত্রী কঙ্গনা রনৌত। তার সামনে কেউ সল্লু মিয়ার নাম উচ্চারণ করলেই রেগে যাচ্ছেন তিনি। কিন্তু, কেন? সালমানের নাম শুনলেই আঁতে ঘা লাগছে কঙ্গনার!

শোনা যাচ্ছে, সদ্য মুক্তি পাওয়া ছবি ‘কাট্টি বাট্টি’তে সালমানের অনুরোধেই অভিনয় করেছেন কঙ্গনা। তার অনুরোধেই ওই ছবিতে সই করেন তিনি। প্রথমদিকে এ ব্যাপারে ‘তনু ওয়েডস মনু খ্যাত’ অভিনেত্রী কিছু না বললেও ছবি মুক্তির পর এসব কথা শুনলেই সবার সামনেই রেগে যাচ্ছেন।

সবার মুখের ওপর বলে দিচ্ছেন, “এসব কথা শুনতে শুনতে কান ঠসা হয়ে গেছে আমার। এখন তো ছবি মুক্তি পেয়ে গেছে। সালমানের কথা আর আপনাদের মুখে শুনতে চাই না।’’ তবে ঠিক কী হয়েছিল? যার জন্য সালমানের নাম শুনলেই তেলে জল ঢালার মতো শো শো করে রেগে যাচ্ছেন কঙ্গনা?

জানা গেছে, ‘কুইন’, ‘তনু ওয়েডস্ মনু রিটার্নস’ দিয়ে নারী কেন্দ্রিক চরিত্রে অভিনয় করতে করতে ক্লান্ত হয়ে পড়েন কঙ্গনা রনৌত। প্রায় একই ধরনের অভিনয়ে বেশ হাঁপিয়ে উঠেন তিনি। ওই সময়ই তার কাছে ‘কাট্টি বাট্টি’র প্রস্তাব আসে। নিউ ইয়র্কে থাকাকালীন তাকে নিজে ফোন করে স্ক্রিপ্ট শোনার জন্য অনুরোধ করেন সালমান। তারপরই ছবিতে সই করেন কঙ্গনা।

কিন্তু এখন অনেকে বলছেন, সালমানের অনুরোধ ফেলতে পারেননি কঙ্গনা। তাই চরিত্র অপচ্ছন্দ হলেও তাতে রাজি হয়ে যান তিনি।

আর এসব শুনেই রেগে যাচ্ছেন কঙ্গনা। কঙ্গনার ভাষ্য, ‘‘সালমান আমার ভালো বন্ধু। আমি ওকে বিশ্বাস করি। ও এই ছবিটার কথা আমাকে প্রথম বলে ঠিকই। কিন্তু কোনো চাপে আমি রাজি হইনি। স্ক্রিপটা আমার ভালো লেগেছিল। তাই কাজটি করেছি।’’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.